খবরবিনোদনসিরিয়াল

ছোট চুলে বাইক রাইডিং! নতুন রূপে ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের রাধিকা অভিনেত্রী স্বস্তিকা

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে শেষ হতে চলেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় মেগা সিরিয়াল ‘কি করে বলবো তোমায় (Ki Kore Bolbo Tomai)।’ জনপ্রিয় এই সিরিয়ালের মুখ্য চরিত্র রাধিকার ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। সিরিয়াল শেষের জল্পনায় এবার কার্যত শিলমোহর দিলেন এই সিরিয়ালের নায়িকা স্বয়ং স্বস্তিকা দত্ত। শোনা যাচ্ছে এবার অন্য ধারাবাহিকে দেখা যাবে স্বস্তিকাকে।এবিষয়ে বিস্তারিত না জানালেও অভিনেত্রী স্বস্তিকা শুধু মাত্র জানিয়েছেন “একটি গুরুত্বপূর্ণ ও অন্য ধরনের ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছি।এর থেকে বেশি কিছু জানাতে চাইছি না। ’’আর অভিনেত্রীর এই মন্তব্যই তাঁর অনুরাগীদের মধ্যে সৃষ্টি করেছে নতুন উন্মাদনা।

সূত্রের খবর সিরিয়ালের নায়ক হিন্দি সিরিয়ালে চান্স পেয়েছেন।তাই হিন্দি সিরিয়ালে অভিনয় করার জন্য তিনি এই সিরিয়াল ছাড়তে চলেছেন সিরিয়ালেরৎনায়ক কর্ণ তথা কুশল আহুজা। এসবের মধ্যেই শোনা যাচ্ছে, ‘কী করে বলব তোমায়’-এর সিকুয়েল হবে। যা সচারচর বাংলা সিরিয়ালের ক্ষেত্রে দেখা যায় না।সেখানেই মুখ্য চরিত্রে থাকছেন স্বস্তিকা। তবে এক্ষেত্রে আগের গল্পের সঙ্গে কোনও মিল থাকবে না।জানা যাচ্ছে কী করে বলব তোমায়’-এর আগের স্লটেই দেখা যাবে অভিনেত্রীকে।

Swastika dutta

নতুন সিরিয়ালের মুখ্য চরিত্রে স্বস্তিকা থাকলেও নায়কের চরিত্রের জন্য নতুন মুখের খোঁজ চলছে।জানা গেছে চলতি মাসের শেষ থেকেই নতুন ধারাবাহিকের শুটিং শুরু হতে চলেছে।তবে এই সিরিয়ালে স্বস্তিকা অনুগিমীদের জন্য থাকছে বিশেষ চমক। কারণ নতুন এই সিরিয়ালের জন্যই বাইক চালানোর, পাশাপাশি চুল ছোট রাখছেন স্বস্তিকা। এবিষয়ে চ্যানেলের ক্লাস্টার হেড সম্রাট ঘোষ জানিয়েছেন , ‘‘যে কোনও সিরিয়াল করার আগে দর্শকের চাহিদার কথা মনে রাখি। নতুন নিয়ে রিসার্চ চলছে। তবে এখনও এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।’’

প্রসঙ্গত উল্লেখ্য কিছু দিন আগেই সিরিয়াল শেষের জল্পনা উড়িয়ে স্বস্তিকা বলেছিলেন “আমি অনেকের থেকে শুনছি যে আমাদের ধারাবাহিক নাকি শেষ হয়ে যাবে, কিন্তু সত্যি কথা বলতে তিন মাস আগেও আমি ঠিক এই কথাটাই শুনেছিলাম। কিন্তু তারপরও কিন্তু এতদিন চলছে।তাই আসল বিষয়টা হল যতক্ষণ পর্যন্ত প্রোডাকশন হাউজ বা চ্যানেলের পক্ষ থেকে কিছু জানাচ্ছে, কি করে সঠিক তথ্যটা আমরা দেব?”

Radhika Karno Ki kore bolbo tomai

সেইসাথে স্বস্তিকা আরও বলেছিলেন, “আমার মনে হয়, আমরা ধারাবাহিকে এখন ঠিক যেই পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছি, সেখানে কোনও ভাবেই এই সিরিয়ালটা দুম করে বন্ধ করে দেওয়া যায় না। এখনও অনেকটা সময় রয়েছে। কর্ণ ও রাধিকার এই পাঁচ বছরের বিরতির পর মিলটা দেখানো এখনও অনেকটা বাকি আছে। ” সেই সাথে সিরিয়াল শেষের পর ব্রেক নেওয়ার কথা জানিয়ে তিনি বলেছিলেন “তবে যবেই শেষ হবে আমি একটা ছোট্ট ব্রেক নিতে চাই।সেই বিরতিটা মাস তিনেকের বেশি হবে না অবশ্য, এটুকু দর্শকদের কথা দিতে পারি।”

Related Articles

Back to top button