খবরবিনোদনসিরিয়াল

‘কি করে বলব তোমায়’ প্রেমীদের জন্য খুশির খবর! একবছরের বিরতি শেষে পর্দায় ফিরছেন স্বস্তিকা

‘কি করে বলবো তোমায়’ (Ki kore Bolbo Tomai)  সিরিয়াল মনে আছে নিশ্চই? বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় এই সিরিয়ালটি। সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। সিরিয়ালটি প্রায় ৯ মাস আগে শেষ হয়ে গিয়েছে। তবে শেষ হলেও দর্শকদের কাছে রাধিকা আর কর্ণের জুটি কিন্তু আজ মনে রয়ে গিয়েছে।

আসলে টেলি তারকাদের একটা সিরিয়াল শেষ হলে কিছুদিন পর আবারও অন্য আরেকটি সিরিয়ালে দেখা যায়। স্বস্তিকার ক্ষেত্রেও এমনটাই ভেবেছিলেন দর্শকেরা। হয়তো শীঘ্রই আবারও কোনো নতুন সিরিয়ালে নতুন চরিত্রে দেখা মিলবে তাঁর। কিন্তু ৯ মাস পেরিয়ে গেলেও তেমনটা হয়নি। তাই অনেকেই ভাবছিলেন কবে আবার অভিনেত্রীকে পর্দায় দেখা যাবে?

ki kore bolbo tomai কি করে বলবো তোমায়

সম্প্রতি ভক্তদের প্রশ্নের উত্তর মিলেছে। জানা যাচ্ছে ৯ মাস পর আবারও ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন স্বস্তিকা দত্ত। না কোনো গুজব নয়, অভিনেত্রী নিজেই এই সুখবর জানিয়েছেন। আবারও এক সিরিয়ালের হাত ধরেই ছোটপর্দায় কামব্যাক করবেন স্বস্তিকা। ইতিমধ্যেই নাকি ষ্টার জলসা ও জি বাংলা দুই চ্যানেলের সাথেই কথা বার্তা চলছে।

তাহলে কবে থেকে পর্দায় আবারও দেখা যাবে অভিনেত্রীকে? জানা যাচ্ছে পুজোর পরেই আবারও দেখা যাবে তাকে। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজেই এই কথা জানিয়েছেন স্বস্তিকা। খবর প্রকাশ্যে আসার পর স্বাভাবিকভাবেই খুশি হয়েছেন দর্শকেরা। আশা করা হচ্ছে, আগামী আগস্ট বা সেপ্টেম্বর মাস থেকেই নতুন সিরিয়ালের শুটিংও শুরু হয়ে যাবে। তবে ঠিক কোন চ্যানেলে বা কোন সিরিয়ালে কামব্যাক করবেন অভিনেত্রী সেটা এই মুহূর্তে সঠিক ভাবে জানা যায়নি।

প্রসঙ্গত, ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের পর একেবারে বসে ছিলেন না অভিনেত্রী। টেলিভিশনের পর সোজা ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। একটা দুটো নয় মোট তিনটি ওয়েব সিরিজে কাজ করেছেন স্বস্তিকা। এছাড়াও ‘ফাটাফাটি’ নামের বাংলা ছবিতেও কাজ করেছেন তিনি। ছবিতে ঋতাভরী চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়ের মত তারকাদের সাথে কাজ করেছেন স্বস্তিকা।

Related Articles

Back to top button