বিনোদনসিরিয়াল

সিরিয়াল থেকে সোজা ডেবিউ করছেন সিনেমায়! দর্শকদের ক্লিন বোল্ড করতে সাধের দাড়ি কামালেন ক্রুশল

সিরিয়াল এমনই একটা বিষয় যা শেষ হয়ে গেলেও তার রেশ থেকে যায় দর্শকদের মনে। তাই সিরিয়াল হয়ে গেলেও পছন্দের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকরা। বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে দারুন জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ (Ki Kore Bolbo Tomai) । এই সিরিয়ালের নায়ক নায়িকা রাধিকা-কর্ণর জুটি আজও মিস করেন দর্শক।

তবে এই সিরিয়াল শেষ হতে না হতেই হিন্দি সিরিয়ালের নায়কের চরিত্রে সুযোগ পান অভিনেতা ক্রুশল আহুজা (Krushal Ahuja)। বাংলা সিরিয়ালের দর্শকদের মন জয় করার পর জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘রিস্তো কি মাঞ্জা’ (Rishton Ka Manjha) সিরিয়ালের হাত ধরে ইদানীং হিন্দি টেলিভিশন জগতেও অত্যন্ত পরিচিত মুখ ক্রুশল। সদ্য শেষ হয়েছে ক্রুশলের এই হিন্দি সিরিয়ালও।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের হাত ধরেই মডেলিং থেকে অভিনয়ে হাতেখড়ি হয় ক্রুশলের। পরবর্তীতে ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিক শেষ হওয়ার পর নতুন করে আর কোনো বাংলা সিরিয়ালে দেখা যায়নি ক্রুশলকে। তবে এবার ভক্তদের সুখবর দিতে চলেছেন পর্দার কর্ণ।কিন্তু এবার আর ছোটপর্দা নয় একেবারে সোজাসুজি বড় পর্দায় পা রাখছেন ক্রুশল।


তাও আবার মুখ্য চরিত্রে।আগামী জুন মাসেই লন্ডনে শুরু হতে চলেছে তার ছবির শুটিং। বিপরীতে রয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) । ক্রুশলের প্রথম বাংলা সিনেমার পরিচালক হলেন রবিন নাম্বিয়ার। নায়কের কথায় তার মতোই পরিচালকেরও এটি প্রথম সিনেমা। সিনেমাটির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসকে মুভিজ।

প্রথম সিনেমাতেই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে চলেছেন ক্রুশল। তাই তিন পর নিজের সাধের দাড়ি পর্যন্ত কামিয়ে পুরোপুরি ক্লিন শেভ হয়ে গিয়েছেন ক্রুশল। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের সেই ক্লিন শেভ লুকের ছবি শেয়ার করেছেন অভিনেতা। নতুন ছবি প্রসঙ্গে ভক্তদের উদ্দেশ্যে ক্রুশল জানিয়েছেন একেবারে অন্য স্বাদের গল্প।সিনেমায় চিত্রনাট্য মেনে তার বিপরীতে শ্রাবন্তী এবং দিতিপ্রিয়ার মত অভিনেত্রীরা থাকলেও তাদের মধ্যে তথাকথিত ত্রিকোণ প্রেম নেই।

Related Articles

Back to top button