বিনোদনসিরিয়াল

পেঁপে দিয়ে চেপে, কুমড়ো মাথায় ভেঙেই শয়তান জব্দ! খুকুমণির ডায়লগ, মারের স্টাইল দেখে হেসে খুন নেটজনতা

সদ্য শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি (khukumoni Home delivery)। অন্যান্য ধারাবাহিকের চেয়ে প্রথম থেকেই এই ধারাবাহিকের বিষয় দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। আজকালকার ব্যস্ত জীবনে নানান ফুড ডেলিভারি অ্যাপ এবং হোমডেলিভারির গুরুত্ব অপরিসীম। কত মানুষ দুবেলা দুমুঠো ভাত খেয়ে বেঁচেই আছে এই হোম ডেলিভারি, বা অর্ডার করা খাবারের সুবাদে। করোনা আবহেও লকডাউনে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন। এই বিষয় নিয়েই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি। ‘

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit)। এর আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের খলনায়িকা চুমকির চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই ধারাবাহিকে খুকুমণি নিজে রান্না করে বাড়ি বাড়ি হোম ডেলিভারি করে। তার ডায়লগ অনলাইনের থেকে ‘৫ মিনিট আগে পৌঁছায় খাবার’ সাথে ‘স্নেহ মায়া মমতা ফ্রি’।

নিজে হাতে রান্না করে সে যেমন কাস্টমারদের খাইয়ে দেন, তেমনই কেউ তার সাথে বেগরবাই করলে রণমুর্তি ধারণ করে খুকুমণি। সম্প্রতি, সিরিয়ালের একটি ক্লিপিংস নিয়েই বেজায় হাসি ঠাট্টা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, খুকুমণি সবজী দিয়ে পেটাচ্ছেন দুষ্টু লোকেদের।

‘পেঁপে দিয়ে চেপে… ’ বলে বিরাট জোরে চেঁচিয়ে পেঁপে ছুঁড়ে এক বজ্জাত লোককে কাত করে দেয় খুকুমণি, এরপর আরেক মস্তানের মাথায় আস্ত কুমড়ো ভাঙতে দেখা যায় তাকে। স্টার জলসার এই নায়িকার কীর্তি এবার বিশাল ভাইরাল নেটপাড়ায়। নেটিজেনদের একাংশ এই ভিডিও দেখে হেসে খুন। কেউ কেউ বলছে, ” এত ওভার অ্যাক্টিং নেওয়া যাচ্ছেনা”, আবার কারোর মত ‘আচ্ছা, ওর উপর কী বিদ্যা বালানের মঞ্জুলিকা ভর করেছে?’ আবার কেউ অভিনেত্রীর বলার ভঙ্গিমাকে ব্যঙ্গ করে বলেছেন, “এভাবে কে কথা বলে?”

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু খুকুমণির রেগে যাওয়ার কারণ হল, তার কুমড়োর ছেচকি নষ্ট করেছে এরা। সময়ে খাবার পৌঁছে দিতে বদ্ধপরিকর খুকুমণি, আর তার এই কাজে বাধা দিয়েছে এরা। তাতেই রেগে আগুন খুকুমণি, রাস্তার মাঝেই সবজী দিয়েই উত্তম মধ্যম মারধর করে নায়িকা, যা দেখে হাসতে হাসতে পাগল নেটিজেনরা।

Related Articles

Back to top button