বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

খুকুমণির ফুলশয্যা! ফুলশয্যার রাতে খাওয়া দাওয়ার সেরে বিহানের বাজনায় নাচলো খুকুমণি, রইল ভিডিও

ষ্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)। শুরু থেকেই দর্শকদের মন জিতে নিতে পেরেছে এই সিরিয়ালটি। শুরুতেই খুকুমণির ‘পেঁপে দিয়ে চেপে’ ডায়লগ রীতিমত ভাইরাল হয়ে পড়েছিল সর্বত্র। এরপর কাহিনী এগিয়ে বিহানের সাথে বিয়েটাও হয়ে গিয়েছে খুকুমণির। আর এবার বিয়ের পর খুকুমণি ও বিহানের ফুলশয্যার পালা।

দর্শকেরা বেশ অধীর আগ্রহ নিয়েই অপেক্ষায় ছিলেন খুকুমণি ও বিহানের ফুলশয্যার জন্য। এবার সেই পর্বও দেখানো হয়ে গেল সিরিয়ালে। যদিও আগেই একটা প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছিল ষ্টার জলসার অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে। যেখানে ফুলশয্যার আগে বিহানকে জ্বালাতে এসেছিল ভাই। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি, কারণ খুকুমণি এসে একেবারে আদা থেঁতো করে দিয়েছে তাকে।

সোজা রুটি মুখে ঠুসে দিয়ে খুকুমণি শুনিয়ে দিয়েছে, ‘ গুড় দিয়ে রুটি চিনি দিয়ে চা, খুকুমণির রান্না চেটে পুটে খা’। এরপর ভাইকে ঘর থেকে বের করে দিয়ে নিজে হাতেই বিহানকে ঝোলা গুড় আর রুটি খাইয়ে দিয়েছে খুকুমণি। যেটা খেয়ে দারুন আনন্দ পেয়েছে বিহান। সে বলেছে এমন খাবার সে আগে কখনো খাইনি, খুব ভালো হয়েছে রান্না।

এরপর ফুলশয্যার রাতে রোমান্স নয় বরং একেবারে অন্য দৃশ্য দেখা গেল খুকুমণি হোম ডেলিভারিতে। বিহান বাজনা বাজাচ্ছে আর সেই শুরে নাচছে খুকুমণি। ‘আজা নাচলে নাচলে’ গানে নাচতে দেখা গিয়েছে খুকুমণিকে। এরপর বিহানকে শুইয়ে দিয়ে গান গেয়ে মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিয়েছে খুকুমণি।

সম্প্রতি ফুলশয্যার টুকরো দৃশ্য নিয়ে একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। তবে সিরিয়ালে এমন ফুলশয্যার দৃশ্য হয়তো প্রথমবার দেখল দর্শকেরা। এক নেটিজেন ভিডিও দেখে মন্তব্য করছেন, ‘এটা তো পুরো স্বয়ংসিদ্ধা সিনেমাটার নকল’।

Related Articles

Back to top button