খবরগসিপবিনোদনসিরিয়াল

পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও! আসল জীবনেও বিহানের খাওয়ার দায়িত্ব নিয়েছে খুকুমণি’র দীপান্বিতা

দর্শকদের বিনোদনের জন্য সিরিয়ালের ভূমিকা রয়েছে অনেকটাই। কিছুদিন আগেই ষ্টার জলসার পর্দায় একটি নতুন সিরিয়াল আরম্ভ হয়েছে যার নাম ‘খুকুমণি হোম ডেলিভারি (Khukumoni Home Delivery)’। সিরিয়ালে খুকুমণির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপান্বিতা (Dipanwita)। আর সিরিয়ালের নায়ক অর্থাৎ বিহানের ভূমিকায় রয়েছেন অভিনেতা রাহুল মজুমদার (Rahul Mazumder)। টিভির পর্দায় দুজনের জুটি বেশ মনে ধরেছে দর্শকদের।

যেখানে কিছু সিরিয়ালের জনপ্রিয়তা পেতে বেশ কিছুদিন সময় লাগে সেখানে খুকুমনি শুরু থেকেই মন জয় করতে পেরেছে। বিশেষত খুকুমণির স্পেশাল ডায়লগ এর জন্য। ‘পেঁপে দিয়ে চেপে’ থেকে খাবারের লিস্ট বলে সাথে ভালোবাসা ফ্রি সবটাই বেশ পছন্দ হয়েছে দর্শকদের। সিরিয়ালে বিহানের বাড়িতে খাবার দিতে গিয়ে বিহানের সাথে জড়িয়ে পড়েছে খুকুমণি। যে ছেলে কারোর থেকে খেতে চাইত না সে একমাত্র খুকুমণির হাতে খেতে চায়।

তবে যে কোনো সিরিয়াল শুরু হলেই অভিনেতা অভিনেত্রীর রিল ও রিয়েল লাইফের সম্পর্ক নিয়েই চর্চা শুরু হয়ে যায়। আর খুকুমণি ও বিহান বা বলা ভালো দীপান্বিতা ও রাহুলের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। পর্দার জুটির বাস্তবে সম্পর্ক কেমন তা জানার জন্য দর্শকদের মধ্যে উৎসাহ রয়েছে যথেষ্ট। আর যেমনটা জানা যাচ্ছে দুজনেই বেশ ভালো বন্ধু, কাজের ফাঁকে দিব্যি খুনসুটি আড্ডা চলে দুজনের মধ্যেই।

টিভির পর্দায় শাপলা চচ্চড়ি থেকে মোচার ঘন্ট রেঁধে খাওয়ালেও বাস্তবে কিন্তু অন্যকিছু পছন্দ খুকুমনির। পিজ্জা খেতে দারুন ভালোবাসে দীপান্বিতা। আর মরক্কান পিজ্জা অভিনেত্রীর দারুন পছন্দের। এদিন বিহান অভিনেতা রাহুল একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে তিনি জানিয়েছেন দীপান্বিতা তাকে পিজ্জার ভাগ দিয়েছে যেটা বিশাল ব্যাপার। তবে সাথে অভিযোগ ও করেন দীপান্বিতার জন্য ডায়েট নষ্ট হচ্ছে তাঁর।

কিন্তু কেন এমন অভিযোগ? কারণ রাহুল জানিয়েছেন প্রতিদিন মা ও বউ মিলে তাঁর জন্য খাবার তৈরী করেই পাঠায়। আর বাড়ি থেকে বেরোনোর সময়ও ভাবেন যে তিনি সারাদিন ডায়েট মেনেই চলবেন। কিন্তু শুটিংয়ের ফ্লোরে আসতেই সব উধাও! দীপান্বিতা, বৃষ্টি আর সহমিতা মিলে ডায়েট ভাঙিয়ে দেয়।

Related Articles

Back to top button