বিনোদনসিরিয়াল

রান্না কি জাপানি তেলে করেন? খুকুমণির রান্নার আগুন দাম শুনে কুরুচিপুর্ণ মন্তব্য শুরু নেটিজেনদের

আজকালকার ব্যস্ত জীবনে নানান ফুড ডেলিভারি অ্যাপ এবং হোমডেলিভারির গুরুত্ব অপরিসীম। কত মানুষ দুবেলা দুমুঠো ভাত খেয়ে বেঁচেই আছে এই হোম ডেলিভারি, বা অর্ডার করা খাবারের সুবাদে। করোনা আবহেও লকডাউনে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন। আজ থেকেই এই বিষয় নিয়ে স্টার জলসার পর্দায় শুরু হল নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি। ‘

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে (Dipanwita Rakshit)। এর আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের খলনায়িকা চুমকির চরিত্রে অভিনয় করেছেন তিনি। যদিও ‘সাঁঝের বাতি’ র দ্বিতীয় সিজনে আর দেখা মেলেনি দীপান্বিতার। এই ধারাবাহিকে খলনায়িকা হিসেবেই অভিনয় জগতে পা রাখা তার, তবে এবার এক্কেবারে নায়িকা হয়ে পর্দায় ফিরছে সে।

\

‘দেশের মাটি’র জায়গাতেই সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। সপ্তাহ দুই আগে থেকেই এর প্রচার শুরু করে দিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। আর সেই প্রোমো টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়া পেজেও শেয়ার করা হয়। বলাই বাহুল্য তা ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

ধারাবাহিকের কেন্দ্রিয় চরিত্র খুকুমণি মামা মামীর খাবার হোমডেলিভারির ব্যবসা সামলান। রোদ, জল, বৃষ্টি মাথায় করে সে বাইকে করে লোকের বাড়ি বাড়ি পৌঁছে দেয় রান্না করা খাবার৷ ধারাবাহিকের ট্যাগ লাইনেই বলে দেওয়া হয়েছে, “শীত গ্রীষ্ম বর্ষা যেকোনো সময় অর্ডার দিন, খাবার পৌঁছে যাবে ৩৬৫ দিন”। সেই খাবার পৌঁছে দিতে গিয়েই ধারাবাহিকের নায়কের সঙ্গে দেখা হবে তার।

প্রোমোতে বিভিন্ন খাবারের দাম ও বলতে শোনা যায়, যেখানে ‘শাপলা চিংড়ি ভাজা -১০০ টাকা’, ‘ডিম ভাত -৮০ টাকা’ , আর ‘সবজী ভাত -৫০ টাকা’৷ খাবারের এই দামকে চড়া বলেই কটাক্ষ শুরু করেছেন নেটিজেনরা। তাদের বক্তব্য, ‘জাপানি তেলে রান্না করো’, আবার কেউ বলেছেন, ‘ডিম ভাত ৮০ টাকা, ওটা মুরগীর ডিম না ডাইনোসরের ডিম?’। যদিও এই নতুন জুটির কেমিস্ট্রি নিয়ে প্রথম দিন থেকেই আশাবাদী দর্শকেরা।

Related Articles

Back to top button