বিনোদনভিডিওসিরিয়াল

অসুস্থ হলেও হুশ ঠিকই আছে! খুকুমণির সিঁথি রাঙিয়ে দিল বিহান, কান্ড দেখে ট্রোলিংয়ে মাতল নেটপাড়া

টিআরপি রেটিংয়ের লড়াইয়ে এগিয়ে থাকতে বিগত বেশ কিছুদিন ধরেই স্টার জলসার চ্যানেল কর্তৃপক্ষ সিরিয়ালগুলোতে নতুনত্ব আনার চেষ্টা করে চলেছে।সেই উদ্দেশ্য থেকেই সম্প্রতি চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। স্টার জলসার এমনই একটি নতুন সিরিয়াল হল ‘খুকুমণি হোম ডেলিভারি'(khukumoni Home delivery)।

রোজকার অন্যান্য ধারাবাহিক গুলির তুলনায় প্রথম থেকেই এই ধারাবাহিকের বিষয় দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। আজকালকার ব্যস্ত জীবনে নানান ফুড ডেলিভারি অ্যাপ এবং হোমডেলিভারির গুরুত্ব অপরিসীম। কত মানুষ দুবেলা দুমুঠো ভাত খেয়ে বেঁচেই আছে এই হোম ডেলিভারি, বা অর্ডার করা খাবারের ওপর নির্ভর করে।

 

এই বিষয়টা নিয়েই গরিব বাড়ির মেয়ে খুকুমণির জীবন সংগ্রাম নিয়ে স্টার জলসায় পর্দায় শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। এই ধারাবাহিকে খুকুমণি নিজে রান্না করে বাড়ি বাড়ি হোম ডেলিভারি করে।

সিরিয়ালে তার ডায়লগ অনলাইনের থেকে ‘৫ মিনিট আগে পৌঁছায় খাবার’ সাথে ‘স্নেহ মায়া মমতা ফ্রি’ ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয় এই সিরিয়ালের গল্পে রয়েছে আরও একটা দিক। বড়লোক বাড়ির ছেলে বিহান। বাবা-মা মারা যাওয়ার পর থেকে মানসিক ভাবে অসুস্থ সে। ওই অবস্থাতেই তার ওপর অত্যাচার করে বাড়ির অনান্য সদস্যরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

হোম ডেলিভারির খাবার দিতে গিয়েই তার সাথে পরিচয় হয় খুকুমণির। খুকুমণি তাকে রাজপুত্রের বলে ডাকে। সম্প্রতি সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে বিহান টানতে টানতে খুকুমণি কে জোর করে মন্ডপ অবধি টেনে নিয়ে যায়, এবং খুকুমণির হাতে থাকা সিঁদুর পরিয়ে দিয়ে বলে ‘ তুমি আমার বৌ তোমার ছুটি নেই।’ ভিডিও দেখে নেটিজেনরা বলছেন ‘জাতের মাতাল তালে ঠিক।’

Related Articles

Back to top button