বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পেঁপে দিয়ে চেপে নয়! ঝোলা গুড় আর রুটি দিয়ে হবে খুকুমণি-বিহানের ফুলশয্যে, ভাইরাল হল ভিডিও

ষ্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল খুকুমণি হোম ডেলিভারি (khukumoni home delivery)। ভোজনরসিক বাঙালির মন জয় করতে রান্নাকে ঘিরেই তৈরি হয়েছে আস্ত একটা সিরিয়াল। যেটা বাঙালি দর্শকদের বেশ মনেও ধরেছে বটে! টিআরপি রিপোর্টেও তা বোঝাই যাচ্ছে। প্রথম স্থান দখল না করতে পারলেও শুরু থেকেই প্রথম পাঁচের মধ্যেই আছে খুকুমনির নাম।

নিজে হাতে রান্না করে খাবার ডেলিভারি করে খুকুমণি। এতে যে টাকা রোজগার হয় তাই দিয়েই সংসার চলে। আর খাবার ডেলিভারি করতে গিয়েই রাজপুত্তুরের সাথে সাক্ষাৎ খুকুমণির। বড়লোক বাড়ির ছেলে হলেও বিহান মানসিকভাবে ভারসাম্য হারিয়েছে সে। কিছুতেই খেতে চায় না। অথচ খুকুমণি ঠিকই তাকে বুঝিয়ে সুঝিয়ে খাবার খাওয়াতে শুরু করে। সেই থেকেই দুজনের মধ্যে যোগসূত্র তৈরী হয়।

এদিকে সম্পত্তির লোভে বিহানের অন্য মেয়ের সাথে বিয়ে ঠিক হয়েছে। যেটা বিহান একেবারেই চাইনি! তারপর খুকুমণি তাকে বলে বিয়ে গেলে সে আর খাওয়াতে আসবে না তাকে। রাজপুত্তুর অর্থাৎ  বিহান যাকে সিঁদুর পোড়াবে সেই তাকে রোজ খাওয়াবে। এই কথা শুনেই অন্য কাউকে নয় বরং খুকুমণিকেই সিঁথিতে সিঁদুর দিয়েছে বিহান। প্রথমে বাড়ির লোক তো দূরের কথা খুকুমণি নিজেও এই বিয়ে মানতে চাইনি। কিন্তু রাজপুত্তুরের উপর হওয়া অত্যাচার বন্ধ করতে তাকেই নিজের বর মেনে নিয়েছে সে।

বিয়ে তো হল এবার বিয়ের পর ফুলশয্যার পালা। এবার সেই পর্ব দেখা যাবে টিভির পর্দায়। সম্প্রতি ফুলশয্যার দৃশ্যের একটি প্রমো চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে। যেখানে প্রথমেই দেখা যাচ্ছে, ফুলশয্যা হবে বলে খুশি বিহান। কিন্তু তাঁর ভাই এসে তাকে হেনস্থা করছে। সেই সময়েই রাজপুত্তুরের যে জন্য ঝোলাগুড়, আর রুটি নিয়ে ঢুকতে গিয়েই এই কান্ড দেখে ক্ষেপে লাল খুকুমণি। সোজা রুটি মুখে ঠুসে দিয়ে খুকুমণি শুনিয়ে দিয়েছে, ‘ গুড় দিয়ে রুটি চিনি দিয়ে চা, খুকুমণির রান্না চেটে পুটে খা’।

এরপর অবশ্য বিহানের হাতে হাত রাখতে দেখা গিয়েছে খুকুমণিকে। খুকুমণি তাকে সাজিয়ে দেবেও বলেছে। এবার খুকুমণির ফুলশয্যার বাকিটা দেখতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়। আর টুকরো দৃশ্যের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। যদিও এভাবে সিরিয়ালে বারেবারে খাবার নষ্ট নিয়ে কিছুজন বিরূপ প্রতিক্রিয়া দেখিয়েছেন।

Related Articles

Back to top button