খবরবিনোদনসিরিয়াল

‘পেঁপে দিয়ে চেপে’ কাজ হল না, সিরিয়াল বন্ধ হওয়ার পর নতুন ব্যবসা খুলেছে ‘খুকুমণি’ দীপান্বিতা

সিরিয়ালের অভিনেত্রীরা সিরিয়াল শেষ হয়ে গেলেও মনে থেকে যায়। কখনো দুর্দান্ত অভিনয়ের জন্য তো কখনো আবার বিশেষ কিছু ডায়লগ বা দৃশ্যের জন্য। ঠিক যেমন ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery) সিরিয়াল, অল্প কিছুদিন চলার পরেই জনপ্রিয়তা কমে যাওয়ায় বন্ধ হয়ে গিয়েছে সিরিয়াল। তবে খুকুমণি অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) কিন্তু বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন খুকুমণি চরিত্র। তাই তো সিরিয়াল শেষ হলেও সবার মুখেই রয়েছে তাঁর নাম।

সিরিয়ালের নামের মত হোম ডেলিভারি চালাতো খুকুমণি। বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিত। সাথে ছিল দুর্দান্ত ডায়লগ ‘পেঁপে দিয়ে চেপে’, যার জেরে শুরুতেই দর্শকদের নজর কেড়েছিল সিরিয়ালটি। টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যেও উঠে এসেছিল। কিন্তু শেষের দিকে টিআরপি অনেকটাই কমে গিয়েছিল। যার জেরে বন্ধ করে দেওয়া হয় সেরিয়ালটিকে।

Khukumoni Bihan

অবশ্য এটাই দীপান্বিতার প্রথম সিরিয়েল ছিল না। এর আগে খলনায়িকা হিসাবে আরও একটি সিরিয়ালে কাজ করেছিলেন তিনি। এরপর খুকুমণি হোম ডেলিভারি ছিল দ্বিতীয় সিরিয়াল। সিরিয়াল শেষ হয়ে কয়েক মাস কেটে গিয়েছে। তবে সেভাবে আর পর্দয় নতুন কোনো কাজে দেখা যাচ্ছে না তাকে। তাই দর্শকেরাও অনেকেই ভাবছিলেন কবে আবার দেখা যাবে অভিনেত্রীকে?

Khukumoni Home Delivery Actress Dipanwita Rakshit new business

সম্প্রতি নিজের নতুন কাজের কথা প্রকাশ্যে এনেছেন দীপান্বিতা। আপনি হয়তো ভাবছেন নতুন কোনো সিরিয়ালে নতুন রূপে দেখা যাবে তাকে? না আসলে এবার আর সিরিয়ালে নয় বরং বাস্তবেই ব্যবসায় নেমেছেন অভিনেত্রী। কি সেই ব্যবসা? নিশ্চই জানতে ইচ্ছা করছে। তাহলে চলুন খুকুমণি অভিনেত্রীর নতুন ব্যবসা সম্পর্কে জেনে নেওয়া যাক।

Dipanwita Rakshit opens new Gym Centre The Lions Fitness Studio

দক্ষিণ কলকাতার বুকে নতুন জিম সেন্টার খুলেছেন অভিনেত্রী। সাথে রয়েছে আরেক পার্টনার, দুজন মিলেই নতুন ব্যবসার শুরু। নিজেই এই সুখবর শেয়ার করে নিয়েছেন দীপান্বিতা। সাথে এজানিয়েছেন নতুন জিম সেন্টারের ঠিকানা ও খোলার দিনক্ষণ। যেমনটা জানা যাচ্ছে আগামী ৩০ শে জুন থেকেই খুলে এই জিম। জিম সেন্টারের নাম ‘দ‍্য লায়নস ফিটনেস স্টুডিও’ (The Lions Fitness Studio)। সন্তোষপুর মেট্রো স্টেশনের কাছে হাইল‍্যান্ড পার্কে অবস্থিত এই  জিম সেন্টার।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

তবে কেন অভিনয় ছেড়ে এই ব্যবসায় এলেন অভিনেত্রী? এই প্রশ্ন করতেই উত্তর আসে খুকুমণি শেষ হওয়ার পরেও হিন্দি সিরিয়ালে অভিনয়ের জন্য প্রস্তাব এসেছিল। কিন্তু চ্যানেলের সাথে চুক্তি বোধ থাকার কারণে সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। তাছাড়া সিরিয়ালে তো জমিয়ে ব্যবসা করলেনই, এখন দেখা যাক বাস্তবে কতটা সফল হন অভিনেত্রী।

Related Articles

Back to top button