বিনোদনভিডিওসিরিয়াল

‘পেঁপে দিয়ে চেপে’ দেওয়ার পর এবার মেন্টর হয়ে নতুন রূপে এন্ট্রি নিচ্ছেন খুকুমণি

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘খুকুমণি হোম ডেলিভারি’-র হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন রেখেছেন টেলি অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত, তথা দর্শকদের প্রিয় খুকু। মাত্র তিন মাস হয়েছে টিভির পর্দায় শেষ হয়েছে এই সিরিয়াল।ভালো টিআরপি থাকা সত্ত্বেও অল্পদিনেই সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় মন খারাপ ছিল দর্শকদের। তার বলা পেঁপে দিয়ে চেপে সংলাপ আজও মুখে মুখে ঘোরে দর্শকদের।

কিন্তু আর বেশিদিন দেরি নেই ফের একবার দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে টিভির পর্দায় ফিরতে চলেছেন ছোট পর্দার খুকুমণি। তবে এবার তিনি ফিরছেন একেবারে নতুন রূপে। কোন সিরিয়ালে নয় এবার দীপান্বিতা ফিরছেন স্টার জলসার আসন্ন নাচের রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ (Dance Dance Junior)-এর মেন্টর হিসাবে।

একথা এতদিনে জেনে গিয়েছেন কমবেশি সকলেই। ভাগ্যক্রমে অভিনয়ে জগতে এসে পড়লেও দীপান্বিতার প্রথম ভালোবাসা কিন্তু নাচ তাই অভিনেত্রী জানিয়েছেন ছোট থেকেই নাচই ছিল তার প্রাণ। তাই স্টার জলসার মতো বড় মাপের একটা চ্যানেলে মেন্টর হওয়ার মতো এমন একটা সুযোগ পেয়ে আর দুবার ভাবেননি অভিনেত্রী।

প্রসঙ্গত এবারের এই শোয়ে থাকে একাধিক চমক প্রসঙ্গত এবারের শোতে বিচারকের (Judge) আসনে থাকছেন বাংলার সুপারস্টার দেব অধিকারী (Dev Adhikary), মনামী ঘোষ (Monami Ghosh) এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Moitra)। প্রসঙ্গত প্রথম কোনো রিয়ালিটি শোতে একসাথে বিচারকের আসনে বসবেন দেব রুক্মিণী।

বাচ্চাদের নিয়ে তৈরী এই নাচের শোতে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মেন্টর হিসেবে থাকছেন বাংলা টেলিভিশিন জগতের তিনজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। প্রথমেই তালিকায় থাকছেন ছোট পর্দার গুনগুন অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha), এবং  গঙ্গারাম অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)। তালিকায় রয়েছেন খুকুমণি অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Deepanwita Rakhit)। এছাড়া এছাড়াও  রয়েছেন শোয়ের দুজন ক্ষুদে সঞ্চালক সঞ্চালিকা সৌম্যদীপ্ত সাহা এবং উদিতা মুন্সী।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


তবে এখানেই শেষ নয়, চমক রয়েছে আরও। এবছর এই শোয়ে থাকছেন আরো এক নতুন নন ফিকশনাল চরিত্র ‘ভাসান বাপ্পি’ (Vasan Bappi)। প্রতিযোগীরা আসছেন সারা দেশ থেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মেকআপ রুম থেকে শেয়ার করা হয়েছিল একটি র‍্যাপিড ফায়ার রাউন্ডের ভিডিও। এই ভিডিওতেই অভিনেত্রী জানিয়েছেন ছোট থেকেই নাচ ভালোবাসেন তিনি। তাঁর প্রিয় নাচ কত্থক। সেইসাথে তিনি জানান অভিনয়ে আসলে হয়তো নাচের শিক্ষিকাই হতেন। এছাড়া এমনিতে সারাক্ষণ  ডায়েটে  থাকলেও বিরিয়ানি আর ফুচকা দেখলে সামলাতে পারেননা নিজেকে। তবে দীপান্বিতা এখন সিঙ্গেল নাকি মিঙ্গেল সেটা সিক্রেট বলে এড়িয়ে গিয়েছেন খুকুমণি।

Related Articles

Back to top button