গসিপবিনোদনসিরিয়াল

এটা কি তোমার বউ! গুনগুন নয় অন্য এক সুন্দরীর সাথে ‘সৌজন্য’র ছবি ঘিরে চলছে তুমুল জল্পনা

বাংলা জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম স্টার জলসার ‘খড়কুটো’ (Khorkuto)। যার জনপ্রিয়তা নিয়ে এই আলাদা করে কিছু বলার প্রয়োজন হয় না। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বাবিন ওরফে সৌজন্যর ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক রায় (Koushik Roy)। তাঁর বিপরীতে গুনগুনের চরিত্রে রয়েছেন তৃণা সাহা (Trina Saha)।যাঁরা এই সিরিয়াল দেখেন তাঁরা প্রত্যেকেই জানেন এই গুনগুন চরিত্র টি কতটা শিশুসুলভ। গুনগুনের এই সহজ সরল চরিত্রে তৃণা সাহার মিষ্টি অভিনয় দর্শকদের দারুণ মনে ধরেছে। কিন্তু জনপ্রিয়তার দিক থেকে দেখলে এই সিরিয়ালে নায়ক সৌজন্য তথা কৌশিক রায়ের কথা না বললেই নয়।দিনে দিনে তরতরিয়ে বেড়েছে তার মহিলা অনুরাগীর সংখ্যা।

সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কৌতূহলের শেষ নেই অনুরাগীদের। কিন্তু বাস্তব জীবনে কৌশিক সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রাখেন নিজেকে। অনান্য সেলিব্রেটিরা যেমন তাঁদের সারাদিনের হাল হাকিকৎ নিয়ে হাজির হন সোশ্যাল মিডিয়ায় তেমনটা করতে অভ্যস্ত নন বাস্তবের সৌজন্য। কিন্তু আজ হঠাৎই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পর পর দুটি পোস্ট করেছেন অভিনেতা। যা দেখে চিন্তায় অস্থির হয়ে পড়েছেন কৌশিক অনুরাগীরা।

খড়কুটো Kaushik Roy

কারণ এই দুটি পোস্টে অভিনেতার পাশেই দেখা যাচ্ছে এক মহিলাকে। তিনি কৌশিকের কে হন? এখন এই প্রশ্নের উত্তর খুঁজতেই একপ্রকার মরিয়া হয়ে উঠেছেন তাঁর অনুগামীরা।অভিনেতার প্রোফাইল ঘাঁটলে দেখা যাবে সকালেই ওই মহিলার সাথে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘গুড মর্নিং’ সাথে জুড়ে দিয়েছেন বেশ কয়েকটি হ্যাষ ট্যাগ।আর এই পোস্ট শেয়ার হতেই অনুরাগীদের অসংখ্য প্রশ্নে ভরে গিয়েছে কমেন্ট সেকশন।

খড়কুটো Kaushik Roy

এরপরেই সন্ধ্যার দিকে ওই মহিলার সাথেই আরও একটি ছবি শেয়ার করেছেন কৌশিক। ক্যাপশনে লিখেছেন ‘গুড ইভিনিং’।এই পোস্ট প্রকাশ্যে আসা মাত্রই ফের অনুগামীদের লাইক কমেন্টে ভরে যায় পোস্ট। কমেন্ট সেকশনে ঢুঁ মারলেই ধরা পড়বে অনুরাগীদের একের পর এক কৌতূহলী প্রশ্নবাণ।

কেউ কৌশিকের কাছে সরাসরি জানতে চেয়েছেন ‘ইনি কি তোমার বৌ?’, আবার কেউ প্রশ্ন করে লিখেছেন ‘আপনার পাশে যিনি রয়েছেন উনি আপনার কে হয়? ‘এমনই একাধিক প্রশ্নের মুখে পড়েছেন অভিনেতা। তবে এখনও পর্যন্ত কিছুই খোলসা করে জানাননি অভিনেতা। কিন্তু প্রিয় অভিনেতার পাশে অন্য একজন নারীকে দেখে ইতিমধ্যেই ভার্চুয়াল কান্নাকাটি জুড়ে দিয়েছেন কৌশিকের অসংখ্য অনুরাগী।

Related Articles

Back to top button