বিনোদনসিরিয়াল

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত! ধড়ফড়িয়ে কমল ‘খড়কুটোর’ TRP, উঠল বয়কটের ডাক

স্টারজলসার জনপ্রিয় সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। শুরুর দিকে সর্বাধিক জনপ্রিয় থাকলেও বর্তমানে দৌড়ে খানিকটা পিছিয়ে পড়েছে সিরিয়ালটি। সিরিয়ালের গুনগুন আর সৌজন্যকে নিয়েই মূল গল্প। গুনগুনের পাগলামির সাথে সৌজন্যের গম্ভীরভাব সাথে গোটা পরিবারের হৈ হুল্লোড় এই নিয়েই দিব্যি দর্শকদের মন জয় করছিলো খড়কুটো। এমনকি পরিবারের সদস্য মিষ্টির মা হবার খবরে মুখার্জী পরিবারে এসেছিল খুশির হাওয়া।

কিন্তু এরপরেই যেন কেমন প্যাঁচালো হয়ে গেল সব কিছু। প্রথমে ভজনবাবুকে নিয়ে বেশ কিছুদিন রহস্য ঘনালো। গানের অ্যালবাম বানানোর জন্য বাড়ির কাউকে না জানিয়েই লক্ষাধিক টাকা ধার করেছিলেন তিনি। যেটা প্রথমে বলতে চাননি ভজনবাবু, যে কারণে অনেক অপমানিত হতে হয়েছে তাকে। তবে সবকিছু সামনে এসে গিয়েছে, ইতিমধ্যেই সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গেলেও। পরিবারব আদিলের আগমন নিয়ে তৈরি হয়েছে বেশ জটিলতা।

khorkuto potka quesitoning

নাম শুনেই বোঝা যাচ্ছে আদিল মুসলিম। প্রোমো থেকে জানা যাচ্ছে, সে মুখার্জি পরিবারের মেয়ে মুনিয়ার সন্তান। আদিলের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা ঋষভ বসুকে । ‘টুরু লাভ’ থেকে ‘ট্যাংরা ব্লুজ’ মূলত বড় পর্দাতেই অভিনয় করেছেন ঋষভ ৷ এই প্রথমবার বাংলা ধারাবাহিকে কাজ করছেন তিনি ৷ সাম্যবাদী, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার চেষ্টা হলেও এই চরিত্রকে মোটেই ভালো চোখে দেখছেন না নেটজনতার একাংশ্।

কিন্তু এই চরিত্র প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ সরব হয়েছে খড়কুটো বয়কটের ডাক দিয়ে। মুসলিম বিদ্বেষের কারণে ব্রাহ্মণ পরিবারে মুসলিম চরিত্রের আগমন যেন কিছুতেই মানতে পারছেন না তারা। ধারাবাহিকে এই ধরনের চরিত্র বেশ কিছু দর্শকের ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগে ৷ তাঁদের কথায়, ধারাবাহিকের চিত্রনাট্যে উঠে এসেছে লাভ জিহাদের প্রসঙ্গ ৷ আর এর কারণেই ধরফড়িয়ে নেমে গিয়েছে খড়কুটোর TRP -ও।

Related Articles

Back to top button