বিনোদনভিডিওসিরিয়াল

খেপে গেছে তিন্নি! ভালোবাসার অধিকার আদায় করতে বাড়ি বয়ে এসে সৌগুনকে শাসাচ্ছে সকলের সামনেই

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর এই কারণেই সিরিয়াল পাগল দর্শকদের স্ট্রেস বাস্টার হল এই মেগা সিরিয়াল। আর সেই কারণেই সারাদিনের খাটাখাটনি শেষে পছন্দের টিভি সিরিয়ালে প্রিয় চরিত্রদের দেখে নিমেষে ক্লান্তি দূর হয়ে যায় দর্শকদের। দর্শক মহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো’(Khorkuto)।

মুখার্জী বাড়ির যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন সৌজন্যের খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল। সিরিয়ালে নায়িকা অর্থাৎ গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্যর চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy)। সিরিয়ালে গুনগুন মানেই সারাক্ষণ খুনসুটি,আর হাসি মজা অন্যদিকে তার বর সৌজন্য এককথায় গোমরামুখো। তবে এখনও অবশ্য অনেকটা পাল্টেছে সে।

তবে বিপরীত চরিত্রের হয়েও গুনগুন সৌজন্যের মধ্যে ভালোবাসার কমতি নেই। দর্শকমহলে তাদের জুটি সৌগুন নামে পরিচিত। দর্শকদের কাছে সৌগুন মানেই এক কথায় সুপারহিট জুটি। ইতিমধ্যেই এই সিরিয়ালে দেখা গেছে তিন্নির ষড়যন্ত্রে অতিষ্ঠ হয়ে উঠেছে গুনগুন। তার ষড়যন্ত্রেই ফের একবার ভাঙন ধরতে বসেছিল সৌগুনের সংসারে।

khorkuto, tinni,

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে বিয়ে বাঁচাতে আসরে নামে গুনগুন। সে তিন্নির মুখের ওপর এমন জবাব দেয় যে তিন্নিরও মুখ বন্ধ হয়ে যায়। এরপর সমস্ত ঝামেলা অশান্তি মিটিয়ে সবেমাত্র এক হয়েছে গুনগুন সৌজন্য। এই পরিস্থিতিতে মনে করা হচ্ছিল তিন্নি এখন অতীত। কিন্তু তেমনটা নয়, এত সহজে নিস্তার নেই তিন্নি নামের ঝামেলার হাত থেকে।

 

সম্প্রতি সিরিয়ালের ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছে নতুন ভিডিও। সেখানে দেখা যাচ্ছে একেবারে ঝগড়ার মুডে রয়েছে তিন্নি। তাই কোমর বেঁধে একেবারে বাড়ি বয়ে ঝগড়া করতে চলে এসেছে সে। সৌজন্যকে না পেয়ে একেবারে খেপে উঠেছে গুনগুনের তিন্নি দিদি। গুরুজন জ্ঞান তো নেই, লজ্জা শরমেরও মাথা খেয়ে পরিবারের সকলের সামনেই গুনগুন সৌজন্য কে নিজের অধিকার আদায়ের কথা বলে শাসিয়ে যায় সে।

Related Articles

Back to top button