খবরবিনোদনসিরিয়াল

গাঁজাখুরি গল্পের জেরে তলানিতে TRP! নতুন সিরিয়ালকে জায়গা করে দিতে পাল্টে গেল খড়কুটোর টাইমস্লট

বাঙালিদের প্রতিদিনের বিনোদন মানেই সন্ধ্যে বেলা টিভির পর্দায় নানা গল্পের সিরিয়াল (Serial)। ষ্টার জলসার এমনই একটি সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। যেখানে গুনগুন আর  সৌজন্যের কাহিনী দেখানো হয়ে। একসময় ব্যাপক জনপ্রিয় ছিল এই সিরিয়াল। কিন্তু সিরিয়ালে নানা মোড় আর  টুইস্টের জেরে সেই জনপ্রিয়তা শেষ হয়ে গিয়েছে। টিআরপি রিপোর্টেও (TRP Report)সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে নতুন বছরে এবার নিজের  জায়গাটায় হারিয়ে ফেলল খড়কুটো। বদলে যাচ্ছে সম্প্রচারের সময়।

টিআরপি  রিপোর্ট খারাপ হওয়ার জেরে  একাধিক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। আবার বেশ কিছু সিরিয়ালের সময় পরিবর্তন হয়েছে। প্রাইম স্লট থেকে বদলি হয়ে নতুন সিরিয়ালের জন্য জায়গা ছেড়ে  দিয়েছে এই জনপ্রিয়তা হারানো সিরিয়ালগুলি। এবার সেই একই পরিণতি হল খড়কুটোর সাথেও। নতুন সিরিয়ালের জন্য জায়গা ছেড়ে দিতে হল সৌগুনকে।

বেশ কিছুদিন ষ্টার জলসার নতুন সিরিয়াল ‘আলতা ফড়িং’র (Alta Phoring)প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। গ্রামের মানুষের জীবন সংগ্রাম আর আমফানের জলে মা মেয়ের বিচ্ছেদ হয়ে যাওয়া। মাকে খুঁজে পাওয়ার এই কাহিনী নিয়েই আসছে নতুন সিরিয়াল। সম্প্রতি সিরিয়ালের শুরু হওয়ার তারিখ ও সময় প্রকাশ্যে এসেছে। আর তাতেই স্পষ্ট হয়ে গিয়েছে সব কিছু।

চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে  আগামী ১০ই জানুয়ারি থেকে সন্ধ্যে ৭.৩০টায় দেখা যাবে আলতা ফড়িং। যেখানে বর্তমানে খড়কুটো সিরিয়ালটি দেখা যায়। অর্থাৎ বুঝতে বাকি রইল না নতুন সিরিয়ালের জন্য শেষমেশ খড়কুটোকে নিজের জায়গা ছেড়ে দিতে হল। বছরের শুরুতেই খড়কুটো প্রেমীদের জন্য একপ্রকার খারাপ খবর বলা যেতে পারে এটি।

তবে আরও খারাপ হতে পারতো খড়কুটোর সাথে। কারণ টিআরপি কোন হবার জন্য ষ্টার জলসার একাধিক সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। বদলে নতুন সিরিয়ালগুলো জায়গা নিয়েছে। সেদিক থেকে নতুন কোনো সিরিয়ালের প্রমো দেখা গেলেই একপ্রকার বোঝা যাচ্ছিলো কোনো সিরিয়ালের পথচলা শেষ হতে চলেছে। তবে এক্ষেত্রে সেদিক থেকে ভালো খবর। সিরিয়ালের টাইম পাল্টেছে বন্ধ হয়নি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দীর্ঘদিন ধরে চলা শ্রীময়ী সিরিয়াল শেষ হয়ে গিয়েছে। শ্রীময়ীর বদলে গাঁটছড়া সিরিয়াল শুরু হয়েছে। অনেকেই হয়তো ভেবেছিলেন শ্রীময়ী ও রোহিত সেনের মিল দেখিয়েই শেষ হবে সিরিয়ালটি। কিন্তু তা হয়নি বরং রোহিত সেন শেষমেশ মারা গেলেন সিরিয়ালে। এদিকে শুরু থেকেই বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করছে গাঁটছড়া।

Related Articles

Back to top button