বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ভুল বোঝাবুঝির জেরে ভালোবাসায় জমেছে অভিমানের পাহাড়! গুনগুনের সাথে কথা বলতে আকুল সৌজন্য

বাংলা সিরিয়ালের (Bengali Serial) মধ্যে কিছু হাতে গোনা সিরিয়াল রয়েছে যেগুলো দর্শকদের মনে আলাদা একটা জায়গা তৈরী করে নিয়েছে। তাদের মধ্যে অন্যতম একটি সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। সিরিয়ালে গুনগুন সৌজন্যের কাহিনী সকলেরই মন জয় করেছিল। ছটফটে পাগলপারা একটা মেয়ের সাথে গোমড়ামুখো সৌজন্যের প্রেমকাহিনী বেশ ছিল। কিন্তু দিনে দিনে সিরিয়ালের গল্পে প্যাচ আসতেই করেছে জনপ্রিয়তা।

আগে যেখানে টিআরপি তালিকায় মাঝে মধ্যেই প্রথম দিকে উঠে আসত খড়কুটো সেখানে বিগত বেশ কিছু সপ্তাহ ধরে প্রথম তিনেও নেই খুড়কুটো। কখনো চতুর্থ তো কখনো পঞ্চম স্থানে জায়গা হয়েছে খড়কুটোর। যার কারণ মূলত গল্পের খেয়ে হারিয়ে কিছুটা জটিল হয়ে গিয়েছিল গল্প। গুনগুনের সাথে সৌজন্যের খুনসুটি আর পাগলামি ছেড়ে ফ্যামিলি ড্রামা হয়ে পড়ছিল সিরিয়ালটি।

গুনগুন সৌজন্যের মধ্যে বর্তমানে অভিমানের এক বড়সড় পাহাড় তৈরী হয়েছে। আদিলকে নিয়ে গুনগুনকে ভুল ভেবেছিল সৌজন্য। আসলে পাগল গুনগুনকেই যে ভালোবেসে ফেলেছেন সৌজন্যবাবু। অথচ মুখফুটে তো আর সেকথা বলতে পারেননি। কিন্তু এখন গুনগুনও চ্যালেঞ্জ করে নিজের বাড়ি গিয়ে বসে আছে। সৌজন্যের থেকে অপমানিত হয়ে গুনগুন বর্তমানে পরীক্ষায় ফার্স্ট ক্লাস আনার জন্য উঠে পরে লেগেছে। অথচ একেঅপরকে না দেখলে যে ঘুম আসে না কারোরই। তাই সিরিয়ালের মধ্যে মান-অভিমানের পালা চলছেই।

আসলে কিছুদিন আগেই পটকার হাত ধরে বাড়িতে আদিল নামের এক নতুন সদস্যের প্রবেশ ঘটেছিল। পটকা আদিলের আসল পরিচয় গোপন করলে বাড়ির সকলের মনেই প্রশ্ন জাগে। এর মধ্যে গুনগুন রহস্যের উদ্ঘাটন করে জানতে পারে যে আদিলের আসল পরিচয় কি। বাড়ির ই একজন সদস্য হওয়ায় গুনগুন আদিলের সাথে মিশতে থাকে, যেটা সৌজন্য  একেবারেই মেনে নিতে পারেনি। অবশ্য এটাই স্বাভাবিক, নিজের বৌকে অচেনা পরিচয়ের কারোর সাথে এভাবে মিশতে দেখলে যে কেউ রেগেই যাবে।

এরপর দেখা যায় গুনগুনের সামনে পরীক্ষা থাকা সত্ত্বেও, বৃষ্টির আদিলের সাথে ঘুরতে বেড়ায় সে। বাড়িতে ফিরলে সৌজন্য তাদের দুজনকেই অপমানের সুরে বেশ কিছু কথা শুনিয়ে দেয়। এরপর আদিলের সাথে বিরিয়ানি বানিয়ে বাড়ির সকলের সাথে সৌজন্যকে খাওয়াতে গেলেও গুনগুনকে পড়াশোনা দিয়ে খোটা দিয়ে অপমান করে গুনগুন এরপরেই গুনগুন চ্যালেঞ্জ করে সৌজন্যকে যে সে পরীক্ষায় ফার্স্ট ক্লাস পেয়ে পাশ করবেই।

Related Articles

Back to top button