ছবিবিনোদনভাইরালসিরিয়াল

সিরিয়ালের বরের জন্মদিন! খড়কুটো’র সৌজন্য অভিনেতা কৌশিক রায়ের জন্মদিনে শুভেচ্ছাবার্তা গুনগুনের

সিরিয়ালের পুজোর মাঝেই বয়সের হিসাবে যোগ হল আরও একটা বছর। খড়কুটো (khorkuto) সিরিয়ালে সৌজন্য বা গুনগুনের বাবিন চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক রায় (kaushik roy)। তারই জন্মদিন, আর জন্মদিনে সেলিব্রেশন হবে না তাও আবার হয় নাকি! শুটিং ফ্লোরেই আয়োজন হল কেক কাটার, সাথে জমিয়ে সেলেব্রেশন। ক্রেজির জন্মদিন বলে কথা একটু ক্রেজি না হলে কি হয় নাকি!

আসলে বাঙালি দর্শকদের কাছে সিরিয়ালের গুরুত্বটা চিরকালই কিছুটা বেশি। আর খড়কুটো সিরিয়ালের সৌজন্য-গুনগুন (soujanyo-gungun) জুটি শুরু থেকেই দর্শকদের বেশ মনে ধরেছে। এমনকি অনেক মহিলাদের কাছে কৌশিক রায় রীতিমত ক্রাশ বলা যেতে পারে। অভিনেতার ফ্যানেদের সংখ্যাটাও নেহাত কম নয়। তবে দেখতে দেখতে আরও একবছর বয়স বাড়ল অভিনেতার। আর শুটিংয়ের মাঝেই কেক কেটে হৈ হুল্লোড় করে পালন হল জন্মদিন।

ইতিমধ্যেই জন্মদিনের সেলিব্রেশনের বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন গুনগুন অভিনেত্রী তৃণা সাহা (trina saha)। সেই ছবি ও ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে। পাশাপাশি প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে উপচে পড়েছে শুভেচ্ছাবার্তা। সিরিয়ালে প্রথমে মন কষাকষি দিয়ে শুরু হলেও ধীরে ধীরে একেঅপরের প্রেমে পড়েছে সৌজন্য-গুনগুন। আর এই মান অভিমান আর ভালোবাসার কাহিনী কিন্তু বেশ ভালোই লাগে দর্শকদের।

যে ভিডিওটি তৃণা সাহা শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে নিজের হাতেই বর বাবিনকে কেক খাইয়ে দিচ্ছে গুনগুন। সিরিয়ালের দুর্গাপুজোর শুটিং চলে পরিবারের সকলেই হাজির রয়েছে তাই ছবিতে একই ফ্রেমে দেখা গিয়েছে প্রায় সকলকেই। ছবি দেখলে বোঝাই যাচ্ছে কেক কাটার পাশাপাশি মাখামাখিও হয়েছে। ব্যাবিনের নাকে আর গালে কেক লেগে থাকতে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত, শুরু থেকে দুর্দান্ত গল্পের জেরে দর্শকদের মন জয় করলেও মাঝে কিছুটা খেয়ে হারিয়েছিল খড়কুটো। একসময় দর্শকদের সমালোচনার শিকার হতে হয়েছিল সিরিয়ালটিকে। তবে সে সব এখন অতীত, পুরোনো টুইস্ট ছেড়ে আবার ট্রাকে ফিরেছে খড়কুটো। আর বর্তমানে চলছে পুজো স্পেশাল পর্ব। অবশ্য এর মাঝে পুচু সোনার প্লানিং নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা রয়েছে বেশ। হয়তো পুজোর পর্ব শেষ হলেই আবার সৌগুনের রোমান্স দেখতে পাবেন দর্শকেরা।

Related Articles

Back to top button