বিনোদনভিডিওসিরিয়াল

বুড়ো বয়সে প্রেমের কমতি নেই! ঘুরতে গিয়ে জ্যাঠাইয়ের প্রেমলীলা দেখে হাসছে দর্শকেরাও

নানান ঝড় ঝাপ্টা সামলে খড়কুটো (Khorkuto) সিরিয়ালের মুখার্জী পরিবার ফিরে এসেছে ‘পুরনো ফর্মে’। সেই আনন্দে বাড়ির সকলে মিলে পাহাড়ের মনোরম পরিবেশের সৌন্দর্য উপভোগ করতে কটা দিনের জন্য দার্জিলিং ঘুরতে গিয়েছে। সিরিয়ালে ইতিমধ্যেই সেই পর্ব দেখেছেন দর্শকরা। আর ঘুরতে যেতে কার না ভালো লাগে। তাই ঘুরতে যাওয়ার আনন্দে বেজায় খুশি গোটা পরিবার।

পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে তৈরি খড়কুটো সিরিয়ালে বাড়ির লক্ষ্মী অর্থাৎ নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) অন্যদিকে নায়ক সৌজন্যর চরিত্রে রয়েছেন অভিনেতা কৌশিক রায় (Koushik Roy)। উল্লেখ্য এই সিরিয়ালের মাধ্যমে যৌথ পরিবারিক সম্পর্কের মাধুর্য ভীষণ সুন্দর ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন এই সিরিয়ালের কলা কুশলীরা।


তবে সিরিয়ালে সৌগুন ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন আরও একাধিক চরিত্র। তাই পছন্দের চরিত্রদের পর্দায় না দেখলে মন খারাপ হয়ে যায় দর্শকদের। সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে গোটা খড়কুটো পরিবার মিলে এখন ছুটি কাটাচ্ছে দার্জিলিংয়ে। ফাঁক পেলে মাঝে মধ্যেই নিজেদের মধ্যে সময় কাটাচ্ছে সৌগুন।

সদ্য সিরিয়ালে দেখা গেছে পাহাড়ের কোলে খোলা আকাশের নীচে জমিয়ে পিকনিক করতে বসে আনন্দে মেতে উঠেছে গোটা মুখার্জী পরিবার। আর সেই পিকনিকে রান্নার দায়িত্ব নিয়েছে বাড়ির পুরুষ মানুষরা। আর পাশে দাড়িয়ে মজা দেখছে অনান্য মহিলা সদস্যরা।এসবের মধ্যেই দেখা যাচ্ছে সিরিয়ালের নতুন প্রোমো।

 

বাড়ির বড়দের কাছাকাছি আনতে গুনগুন আর টিম পটকা মিলে নতুন প্লান করেছে। আর তার জন্য জ্যাঠাই, বড়মা আর রুপাঞ্জনের মা বাবাকে অন্যরকম সাজানো হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে নিজেদের অজান্তেই নিজের নিজের স্বামী স্ত্রীর সাথেই পাহাড়ের চূড়ায় দাড়িয়ে ফুল দেওয়া নেওয়া করছে তারা। কিছুক্ষণ পরেই একে অপরের মুখ দেখা মাত্রই তৈরি হয় হাসির মুহূর্ত। এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button