বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের একবছরের মাথায় আরও কাছাকাছি সৌগুন! ক্যামেরার সামনেই গুনগুনকে আদরে ভরিয়ে দিল সৌজন্য

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই সন্ধ্যা নামার সাথে সাথেই সমস্ত কাজ সেরে হাতে রিমোট নিয়ে পরিবারের সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দর্শকদের অত্যন্ত পছন্দের এমনই একটি জনপ্রিয় মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। সিরিয়ালের নায়ক,নায়িকা সৌজন্য গুনগুন একেবারেই বিপরীতধর্মী চরিত্র। তাই একদিকে সৌজন্য যখন ভীষণ সিরিয়াস গোছের বিজ্ঞানী তখন অন্যদিকে নায়িকা গুনগুন তখন হাসি,মজা, আড্ডা, ইয়ার্কি নিয়ে থাকতে ভালোবাসা কলেজ পড়ুয়া এক প্রাণোচ্ছল মেয়ে।

খড়কুটো khorkuto

শুরু থেকেই টিভির পর্দায় গুনগুন সৌজন্যের রোম্যান্স দেখে চোখ সরে না দর্শকদের। তাই সকলের কাছেই একেবারে সুপারহিট সৌগুন জুটি। সিরিয়ালে গতবছর ডিসেম্বরেই বিয়ে হয়েছিল এই সুপারহিট জুটির। সেই হিসাবে গতকালই ছিল সৌগুনের প্রথম বিবাহবার্ষিকী। উল্লেখ্য গতবছর সৌগুনের বিয়ের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল। সেটা হল গুনগুনের দৌড়ে দৌড়ে বর দেখতে আসার ভিডিও।

 

সিরিয়ালে গুনগুন সৌজন্যের বিয়ে উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ফ্যান পেজের তরফে ফের একবার শেয়ার করা হয়েছে সেই ভিডিও। যা দেখে পুরনো স্মৃতি ফিরে পেয়েছেন সৌগুন ভক্তরা। ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। তিন্নি বিদায় নিতেই মুখার্জী পরিবারে ফিরেছে খুশির মেজাজ। তাই সকলে মিলে আনন্দ উপভোগ করতে পাহাড়ে পাড়ি দিয়েছেন সৌগুন সহ বাড়ির সকলে।

সেখানেই পাহাড়ের মনোরম পরিবেশের মজা নেওয়ার পাশাপাশি মাঝে মধ্যেই ক্যামেরায় ধরা পড়ছে গুনগুন সৌজন্যর রোম্যান্স। গতকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গুনগুন সৌজন্যর ঘনিষ্ঠ মুহুর্তের ছবি এবং ভিডিও। সেখানে দেখা ফের একবার কাছাকাছি আসতেই একে অপরকে আদরে, ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন সৌগুন। এই দৃশ্য দর্শকরা যেমন চুটিয়ে উপভোগ করছেন তেমনি সিরিয়ালে এমন ঘনিষ্ঠ দৃশ্য দেখানোয় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

 

Related Articles

Back to top button