বিনোদনভিডিওসিরিয়াল

সিঁদুর নিয়ে ন্যাকামি! খড়কুটোয় সৌগুনের সংসারে তিন্নির ভূমিকা নিয়ে ক্ষেপে লাল নেটিজেনরা

বাঙালির বিনোদনের ডেলি ডোজ হল মেগা সিরিয়াল। তাই সিরিয়াল প্রেমী দর্শক মাত্রেই অবসর সময়ে টিভির সামনে বসে পড়েন সিরিয়াল দেখতে।দর্শকমহলে বিপুল বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো'(Khorkuto)। সিরিয়ালে গুনগুন সৌজন্যের লাভ স্টোরি দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়।

সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। তবে নায়ক নায়িকা দুজনেই একেবারে একে অপরের বিপরীত চরিত্রের। সিরিয়ালের প্লট অনুযায়ী সৌজন্য ভীষণ সিরিয়াস গোছের বিজ্ঞানী অন্যদিকে কলেজ পড়ুয়া গুনগুন প্রাণোচ্ছল মেয়ে। হাসি,মজা, হই-হুল্লোড় নিয়েই থাকতে ভালোবাসে সে।

Khorkuto,Soujanya Gungun

তবে একে অপরের থেকে বিপরীত চরিত্রের হলেও দুজন দুজনকে ছাড়া থাকতে পারে না সৌগুন। তাই দিনের নিজেদের মধ্যে যত ভুল বোঝাবুঝিই থাক না কেন শেষমেষ কাছাকাছি আসে এই জুটি। তাই গুনগুন সৌজন্যের রোম্যান্স দেখে টিভির পর্দা থেকে চোখ সরে না দর্শকদের। তাই সিরিয়ালপ্রেমীদের মুখে অন্যতম হিট জুটি মানে প্রথমেই আসে গুনগুন সৌজন্যর নাম।

এসবের মধ্যেই মুখার্জী বাড়িতে দুর্গাপুজো উপলক্ষে উটকো ঝামেলার মতো এসে হাজির হয়েছে তিন্নি। এই তিন্নি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)।সিরিয়ালে দেখা যাচ্ছে বিবাহিত সৌজন্যকে ভালোবাসে তিন্নি। তাই সৌজন্যকে পাওয়ার আশায় দিনে দিনে সৌজন্যর প্রতি তার অবসেশন বেড়েই চলেছে।ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে সুইসাইড করার হুমকি দিয়ে সৌজন্যকে নিজের কাছে ডেকেছিল তিন্নি। সব কথা শুনে গুনগুন নিজেই তার স্বামীকে পাঠিয়ে দিয়েছিল তিন্নির কাছে।

khorkuto, tinni,

 

এসবের মধ্যেই সম্প্রতি সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফে একটি ভিডিও ক্লিপিং শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তিন্নি সৌজন্যকে ডাকতে এসেছে। তখন সৌজন্য তিন্নি কে জানায় সে তার সমস্ত কথা শোনার জন্য শেষবারের জন্য রাজি হয়েছে, যাতে এরপর তাদের মধ্যে আর কোনো কোনো কথা বাকি পড়ে না থাকে। কিন্তু এই ভিডিওতে দর্শকদের নজরে পড়েছে তিন্নির মাথা ভর্তি সিঁদুর। বিজয়ার দিন ধাক্কাধাক্কিতে পড়ে যাওয়া সিঁদুর নিয়ে তিন্নির ন্যাকামি দেখে নানান প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনের মধ্যে।

Related Articles

Back to top button