বিনোদনভিডিওসিরিয়াল

ঘরের অশান্তি পৌঁছেছে অফিসেও! তিন্নির কথায় বৌকে টেনে কথা শোনাচ্ছে অফিস কলিগ, ধুয়ে দিল সৌজন্য

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সুযোগ পেলেই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। সিরিয়াল পাগল দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) প্রেম ভালোবাসা নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। অনান্য সিরিয়ালের তুলনায় এই সিরিয়ালে নায়ক,নায়িকার সম্পর্কের সমীকরণ টা একটু আলাদা। কারণ তারা দুজনেই একে অপরের বিপরীত। একদিকে সৌজন্য যখন ভীষণ সিরিয়াস গোছের বিজ্ঞানী তখন অন্যদিকে নায়িকা গুনগুন তখন হাসি,মজায় ডুবে থাকা কলেজ পড়ুয়া এক প্রাণোচ্ছল মেয়ে।

তবে তাদের দুজনের মধ্যে যতই অমিল থাকুক, ঝগড়া, মান অভিমানের পালা চলুক চরম কঠিন পরিস্থিতিতেও একে অপরের হাতটা ধরে রাখে শক্ত করে। জীবনসঙ্গী হিসাবে একে অপরের একমাত্র ভরসাস্থল তারা। শুরু থেকেই টিভির পর্দায় গুনগুন সৌজন্যের রোম্যান্স দারুন পছন্দ দর্শকদের।

khorkuto, tinni,

কিছুদিন আগে সিরিয়াল থেকে তিন্নি বিদায় নিতেই বাড়ির সকলে মিলে পাহাড়ে ছুটি কাটাতে গিয়েছিল। ইতিমধ্যেই ছুটি কাটিয়ে সবেমাত্র বাড়ি ফিরেছেন সৌগুন সহ বাড়ির সকলে। এই বাড়িতে সবসময় কিছু না কিছু প্লানিং চলতেই থাকে। তারপরেই বাড়ি বয়ে এসেছে নতুন ঝামেলা।

তিন্নির জন্য এবার আদালত অবধি যেতে হবে সৌজন্য কে। আর এই লড়াইয়ে তার পাশে তার জীবনসঙ্গী গুনগুন ছাড়াও রয়েছে গোটা পরিবার। একথা ইতিমধ্যে চাউর হয়েছে কলেজেও। সেখানেও সৌজন্যর এক কলিগের কান ভাঙিয়েছে তিন্নি। আর সে সকলের সামনে গুনগুনের সাথে তার বনিবনা নিয়ে প্রশ্ন তুলতেই ক্ষোভে ফেটে পড়ে সৌজন্য।

Related Articles

Back to top button