বিনোদনভিডিওসিরিয়াল

বাইরের মহিলার জন্য নিজের বৌকে নিয়ে দিতে হচ্ছে কৈফিয়ত, তিন্নির জন্য কাঠগড়ায় সৌগুনের সম্পর্ক

দর্শকমহলে বিপুল জনপ্রিয় মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল। টিভির পর্দায় গুনগুন সৌজন্যর জুটি মানেই সুপারহিট। তাই অনুরাগীরা ভালোবেসে তাদের নাম দিয়েছেন সৌগুন।

অবসর সময়ে সিরিয়াল দেখে বিনোদনের রসদ খোঁজে দর্শকরা। তাই একঘেয়ে নেগেটিভিটি কোনো দর্শকেরই পছন্দ হয় না। তবে সম্প্রতি টিআরপি তালিকার সেরা দশের থেকেও বাদ পড়েছে এই সিরিয়াল। তার অন্যতম কারণ হল দুর্বল একঘেয়ে কনটেন্ট । লাগাতার তিন্নি বনাম গুনগুন, সৌজন্যর রেষারেষি দেখে ক্লান্ত দর্শকরা। একথা আগেও সোশ্যাল মিডিয়ার পাতায় স্পষ্ট জানিয়েছেন নেটিজেনরা।

কিছুদিন আগেই সিরিয়াল থেকে তিন্নি বিদায় নেওয়ায় বাড়ির সবাই একটু নিশ্চিন্ত হয়েছিল। কিন্তু এত সহজে ছেড়ে দেওয়ার পাত্রী তো তিন্নি নয়। তাই এবার তিন্নির জ্বালায় আদালত অবধি যেতে হয়েছে সৌগুনকে। বাড়ির অশান্তি এখন পৌঁছেছে মহামান্য আদালতের কাঠগড়ায়।

khorkuto, tinni,
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে সকলের সামনে আদালতে দাড়িয়ে নিজের বৌ গুনগুনকে নিয়ে কৈফিয়ত দিতে হচ্ছে সৌজন্যকে। সেখানেই উঠে এসেছে গুনগুনকে বিয়ে করার প্রসঙ্গ।

সত্যিটা স্বিকার করেই এদিন বাবিন জানায় প্রথমে গুনগুনের সাথে বিয়েতে মত ছিল না তার। বাড়ির লোকজন বিশেষত জ্যাঠাইয়ের কথাতেই বিয়েতে মত দিয়েছিল সে। আর সেসময় তিন্নি গুনগুনের নামে অনেক আজেবাজে কথা বলেছিল তাকে সেকথাও জানায় বাবিন। তবে সেইসাথে সৌজন্য এটাও স্পষ্ট জানায় অনন্যাকে সে তার অনান্য কলিগদের মতোই সমান দৃষ্টিতে দেখে ।

 

Related Articles

Back to top button