Uncategorized

সৌগুন পরিবারে আবার বিয়ে! ছেলে দেখতে গোটা বাড়ি হাজির হতেই বিরক্ত বরপক্ষ, রইল ভিডিও

সিরিয়াল প্রেমীদের অবসর যাপনের অন্যতম অঙ্গ হল মেগা সিরিয়াল। তাই সারাদিনের কাজকর্ম থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কম বেশি সকলেই। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল ‘খড়কুটো’ (Khorkuto)। যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন সৌজন্যর মিষ্টি প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

সিরিয়ালের মিষ্টি জুটি গুনগুন (Gungun)-সৌজন্য (Soujanya) সিরিয়াল প্রেমীদের কাছে দারুন জনপ্রিয়।ভক্তরা ভালোবেসে তাদের নাম দিয়েছেন সৌগুন। পাঁচটা সিরিয়ালের থেকে এই খড়কুটো সিরিয়ালকে আলাদা করে তুলেছে মুখার্জী বাড়ির যৌথ পারিবারিক সম্পর্কের দারুন রসায়ন। এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হল পারিবারের সকল সদস্যদের মিলেমিশে একসাথে থাকার গল্প।

তবে তারকাখচিত এই সিরিয়ালে গুনগুন সৌজন্য ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন আরও একাধিক চরিত্র। এই সিরিয়ালে দর্শকদের পছন্দের এমনই কয়েকটি চরিত্র হল পটকা,পটকার মেয়ে সাঁজি,চিনি, মিষ্টি বৌদি আর তার বর রিজু, রুপাঞ্জন, পুটু পিসি,বড়মা,জ্যাঠাই প্রমুখ। টিভির পর্দায় এই প্রিয় চরিত্রদের না দেখা পর্যন্ত গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। তবে টিআরপি রেটিংয়ে ধাক্কা খেয়ে প্রাইম টাইম স্লট হারিয়েছে এই সিরিয়াল।

তাই দর্শকদের ফেরাতে সদ্য সিরিয়ালের একঘেয়ে ট্রাকে এসেছে নতুন মোড়। যার জেরে ফের একবার জমে উঠেছে খড়কুটো। পটকার মেয়ে সাঁজির (Sanji) জীবনে হঠাৎ করে উদয় হয়েছে তার প্রেমিক স্রোত (Srot)। পেশায় প্রফেসর এই প্রেমিক খানিকটা বাড়ির ছেলে বাবিনের মতোই গম্ভীর।

সাঁজির বাড়ির সবাই ইতিমধ্যেই তার সাথে আলাদা করে দেখা করেছেন। এবার তারা দলবেঁধে গিয়েছেন ছেলের বাড়ির লোকের সাথে কথা বলতে। সেখানে বাড়ির সবাই মিলে স্রোতের মা বাবার সাথে কথা বলতে বসে। আর প্রথমেই গুনগুন সহ বাকিরা তাদের প্রণাম করতে যাওয়ায় তাদের বাধা দেওয়া হয়। সাঁজির বাড়ির লোকদের যে তিনি পছন্দ করছেন না একথাই ঠারেঠোরে বুঝিয়ে দেয় স্রোতের মা।

View this post on Instagram

 

A post shared by ⸙ খড়কুটো ও নান্দনিকতা ⸙ (@khorkuto.aesthetics)

Related Articles

Back to top button