বিনোদনভিডিওসিরিয়াল

গয়না কিনতে শেষে শ্বশুর বাড়িতেই ডাকাতি করল গুনগুন! নিজের মুখেই স্বিকার করে নিল অপরাধ

বাংলা বিনোদন জগতের দর্শকদের কাছে মনোরঞ্জনের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই সন্ধ্যা নামার সাথে সাথেই পরিবারের সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দর্শকদের পছন্দের সিরিয়াল গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় মেগা ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanya) সম্পর্কের রসায়ন দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে।

স্টার জলসার (Star Jalsha) এই সিরিয়াল টি আরপি তালিকায় বরাবরই প্রথম দিকে থাকলেও লকডাউনের কারণে ওয়ার্ক ফ্রম হোম শুটিংয়ের জেরে এবং কাহিনীতে একঘেয়েমি দেখে রীতিমতো বিরক্তি আসে দর্শকদের মনে। যার জেরে তারা ক্ষোভ উগরে দিতে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু টিআরপি ধরে রাখতে ইতিমধ্যেই এই সিরিয়ালে এসেছে একের এক নতুন চমক। ফের একবার স্রোতে ফিরেছে এই সিরিয়াল।

সম্প্রতি প্লট অনুযায়ী সিরিয়ালে দেখা গেছে কিপ্টে জ্যাঠাইকে টাইট দিতে মুখে কাপড় বেঁধে ডাকত দলের সর্দার সেজেছে গুনগুন। তার সাথে যোগ দিয়েছে অনান্য সদস্যরাও। এরপর ঘর অন্ধকার করে সবাই মিলে যায় জ্যাঠাই এর ঘরে। সেখানে গিয়ে জ্যাঠাইয়ের হাত বেঁধে গুনগুন বলছে , ‘মাল ছাড়ো। ক্যাশবাক্স কই?’ পাশ থেকে চিনির বর বলে ওঠে, ‘আমাদের কাছে খবর কাছে।’

তারপরই পাশ থেকে বড়মা বলে ‘টাকা আগলে বসে আছে। কিপ্টে বুড়ো কোথাকার।’ এরপর গুনগুন চাবি চেয়ে নেয। তারপরই ক্যাশবাক্স থেকে টাকা বের করে চিৎকার করে বলে , ‘মিলগায়া মিলগায়া।’ এরপর জ্যাঠাই পুলিশে খবর দেওয়ার কথা বললে বড়মা হো হো করে হেসে ওঠে। যা দেখে দেখে জেঠাই বলে, ‘তুমি হাসছো?’

আসলে গুনগুন গয়না কেনার জন্য জ্যাঠাইয়ের কাছে টাকা চেয়েছিল কিন্তু জ্যাঠাই তা দিতে রাজি না হলে গুনগুন জ্যাঠাইকে চ্যালেঞ্জ করে বলেছিল সে জ্যঠাইয়ের কাছ থেকেই টাকা আদায় করে ছাড়বে। আর সেই কারণেই বাড়ির লোকেদের সাহায্য নিয়ে ডাকতি করার ফন্দি আঁটে সে। পরে অবশ্য সবটাই জ্যাঠাইয়ের সামনে স্বিকার করে নেয় গুনগুন। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিও শেয়ার করেছে এই সিরিয়ালের একটি ফ্যান পেজ।

Related Articles

Back to top button