বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

একজন মোষ তো আরেকজন হাতি! খড়কুটোয় পুজোর মণ্ডপে পটকা, পুটু পিসির লড়াই থামাল গুনগুন

বাঙালির সিরিয়ালের প্রতি প্রেমটা চিরকালের। আর সিরিয়াল যদি হয় যৌথপরিবারের তাহলে তো আর কথাই নেই। এমনই এক যৌথ পরিবারের কাহিনী নিয়ে তৈরী সিরিয়াল হল খড়কুটো (Khorkuto)। বর্তমান খড়কুটো পরিবারে চলছে দুর্গাপুজো সেলিব্রেশন।সৌজন্যের বাড়িতেই আয়োজন হয়েছে দুর্গাপুজোর। তবে এবার পুজোর মণ্ডপেই রীতিমত লড়াই শুরু হল পটকা আর পুটু পিসির।

বাঙালির শ্রেষ্ঠপুজো দুর্গাপুজো, আর বাঙালির প্রিয় সিরিয়ালে তার প্রতিফলন দেখা যাবে না তও আবার হয় নাকি! ‘খড়কুটো’ সিরিয়ালে ধুমধাম করেই সপরিবারে দুর্গাপুজোর আয়োজন করা হয়েছে। তবে পুজোর দায়িত্বে স্বাভাবিকভাবেই রয়েছে গুনগুন, পটকা পুটুপিসি থেকে পরিবারে হল্লা পার্টি সদস্যেরা। তবে এবার পুজোর মণ্ডপে রীতিমত যুদ্ধ শুরু হয়েছে। পুজো উপলক্ষে পোগ্রামের আয়োজন হয়েছে মুখার্জী পরিবারে।

সবাই মিলে দল বেঁধে ‘কাঞ্চি রে কাঞ্চি রে’ গানে নাচের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে পটকা পুটু পিসি দুজনে মিলে নাচতে দেখা যাবে। কিন্তু নাচার আগেই প্র্যাক্টিসের সময়ে প্রথমেই জেঠাই সকলের নাচ দেখে জানিয়েছে নাচ দেখে মনে হচ্ছে যেন বাঁদর আর বাঁদরী যাচ্ছে। আবার ওদিক থেকে গুনগুনের বাবা হনুমান বলেছেন। তারপর আবারও নাচের প্রাকটিস শুরু হলে বেতাল হয়ে পুটুপিসির ঘাড়ে পরে গিয়েছে পটকা।

এরপরেই শুরু হয়েছে মুশকিল। ঘাড়ে পরে যেতেই পটকাকে মোষ বলে ফেলেছে পুটু পিসি। অন্যদিকে পুটু পিসি মোষ বলায়, পটকাও পুটু পিসিকে হাতি বলেছে। যেকারণে রীতিমত হাতাহাতি শুরু হয়েছে। সকলের সামনেই হাতাহাতি শুরু হয়েছে কেন বাজে কথা বলবে! যা দেখে রীতিমত হাসতে শুরু করেছেন পরিবারের বাকিরা থেকে এশুরু করে দর্শকেরাও।

এই গোটা কাণ্ডের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে একটি ফ্যান পেজের তরফ থেকে। সেই ভিডিও শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হতে শুরু করেছে। প্রসঙ্গত শুরুতে ব্যাপক জনপ্রিয়তা পেলেও মাঝে কিছুদিন একেরপর এক টুইস্ট এসেছিল সিরিয়ালের গল্পে। বিয়ে করা বউ হলেও লুকিয়ে প্রেম করতে হচ্ছিল সৌজন্য-গুনগুনকে। তবে সেসব এখন মিটেছে, তাই আবারো ধীরে ধীরে হারানো জনপ্রিয়তা অর্জনের পথেই রয়েছে খড়কুটো।

Related Articles

Back to top button