বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের পরেও চাকরি করা উচিত মেয়েদের! খড়কুটোর নতুন ট্র্যাক দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। বাংলার দর্শকদের সাথে বাংলা সিরিয়ালের সম্পর্ক কিন্তু আজকের নয়। বহুদিন ধরেই দর্শকদের বিনোদনের রসদ জোগাতে সিরিয়ালের জুড়ি মেলা ভার। তাই সিরিয়ালের পোকা দর্শকদের কাছে সিরিয়ালের বিকল্প আর দ্বিতীয় কিছু নেই। দিনে দিনে দর্শকমহলে বাড়তে থাকা চাহিদার কথা মাথায় রেখেই আসছে ভিন্ন স্বাদের সব নিত্যনতুন সিরিয়াল।

তবে সিরিয়ালের বিষয়বস্তু যাইহোক না কেন ইদানীং সব সিরিয়ালের ক্ষেত্রেই কিন্তু টি আর পিই শেষ কথা। টি আর পি তালিকায় এগিয়ে থাকতেই প্রতি সপ্তাহেই বিনোনমূলক সিরিয়াল গুলোতে থাকে নিত্যনতুন চমক। এই কারণেই দেখা যায় বেশীরভাগ সিরিয়াল যে বিষয় নিয়ে শুরু হয় সময়ের সাথে সাথে তার ট্র্যাকে আসে আমূল পরিবর্তন।

লীনা গাঙ্গুলীর লেখা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হল স্টার জলসার ‘খড়কুটো’ (Khorkuto)।তবে টি আর পি তালিকায় স্কোর যাই হোক না কেন, বরাবরই দর্শকদের পছন্দের তালিকায় থাকে এই সিরিয়ালের নায়ক সৌজন্য (Soujanya) এবং নায়িকা গুনগুন (Gungun)। দর্শকমহলে তাদের জুটি এতটাই জনপ্রিয় যে দর্শকরা ভালোবেসে তাদের ‘সৌগুন'(Sougun) বলে ডাকেন।


এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ইদানীং সিরিয়ালের ট্রাকে এসেছে নতুন পরিবর্তন। বর্তমানে সিরিয়ালে গল্পে দেখানো হচ্ছে গুনগুনের ননদ চিনির (Chini) শ্বশুর বাড়ির লোকের মধ্যে আচমকাই এসেছে একে বিরাট পরিবর্তন। চিনি চায় বিয়ের পরেও চাকরি (job) করে নিজের পায়ে দাঁড়াতে। আর তাতেই বেঁকে বসেছেন রূপাঞ্জনের ভালো মানুষ মা বাবা।


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে চিনি তার শ্বাশুড়ি কে অত্যন্ত সংযত ভাবে স্পষ্ট ভাষায় জানায় তার রূপাঞ্জনের টাকার প্রয়োজন নেই, সে নিজে চাকরি করতে চায়। লীনা গাঙ্গুলীর সিরিয়ালের এমন ট্রাক দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকদের একটা বড় অংশ।

 

View this post on Instagram

 

A post shared by Sougun lovers 💕 (@sougun_love_22)

Related Articles

Back to top button