খবরবিনোদনসিরিয়াল

গুনগুনের মাত্রাছাড়া ন্যাকামি, আর একঘেয়ে অভিনয় নেওয়া যাচ্ছেনা, মত দর্শকদের! কমছে ‘খড়কুটো’ টিআরপি

সিরিয়ালের (Serial) সাথে বাঙ্গালীদের সম্পর্কটা বেশ গভীর বললেই চলে। সন্ধে নামলেই বাড়িতে বাড়িতে টিভি চালানোর কারণ পছন্দের সিরিয়ালটা শুরু হয়ে যাবে যে। নানান চ্যানেলে নানান গল্পের সিরিয়াল চলে, যার মধ্যে কিছু বাঙালি দর্শকদের বেশ প্রিয়। আর এই প্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হলো ‘খড়কুটো (Khorkuto)’। সিরিয়ালে গুনগুনের মত দুষ্টু একটা মেয়ের সাথে গোমড়ামুখো সৌজন্যের খুনসুটি ভালোবাসা প্রেম মনে ধরেছে দর্শকদের।

সন্ধ্যা নামলেই টিভির সামনে এসে  গুনগুন সৌজন্যের মজাদার সমস্ত কীর্তি আর একে অপরের প্রতি মান-অভিমানের তথা ভালোবাসার কাহিনী দেখার জন্য মুখ উঁচিয়ে বসে থাকেন সকলে। কিন্তু দিনে দিনে কোথাও যেন একটা খেই হারিয়ে যাচ্ছে গল্পের। সিরিয়ালে গুনগুনের নানা ধরনের কাণ্ডকারখানার মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখার প্রচেষ্টা করা হয়।

Khorkuto Sounajya Gungun

তা সে কখনো ঝগড়া হতে পারে বা কখনো পাগলামি। কখনো সৌজন্যকে জড়িয়ে ধরে ভূতের ভয়ে তো কখনো আবার গিফট পাবার খুশিতে। এমন নানান জিনিস তো রয়েছেই, কিন্তু মুশকিল টা হল গুনাগুনের বাচ্চাদের মতো কীর্তিকলাপগুলো আর মেনে নেওয়া যাচ্ছে না। ইংরেজি স্কুলে পড়াশোনা করা একটা প্রাপ্তবয়স্ক মেয়ের বিয়ে হয়ে গিয়েছে তার কাছ থেকে কি এতটা নির্বুদ্ধিতা আশা করা যায়! এই একি প্রশ্ন বর্তমানে জেগে উঠেছে অধিকাংশ দর্শকদের মনে।

Khorkuto Serial Comments
বর্তমানে সিরিয়ালে গুনগুন সৌজন্য ছাড়াও নতুন মোড় আসছে সিরিয়ালে। কারণ নতুন অতিথি আসতে চলেছে যে বাড়িতে। মুখার্জি পরিবারের মিষ্টি বর্তমানে প্রেগনেন্ট। তিন মাসের গর্ভবতী সে, কিন্তু সিরিয়ালের যখন মিষ্টির প্রেগনেন্সির কথা জানানো হয় তখন গুনগুন কিছু না জানার ভান করে। আর এই ব্যাপারটাই অনেকেই মানতে পারছেন না। একটা মেয়ে যার বিয়ে হয়ে গেছে এবং সে পূর্ণবয়স্ক সে প্রেগনেন্সি ব্যাপারটা বুঝবে না এটা মেনে নেওয়া যায় না।

Khorkuto Serial Comments
গুনগুনের এই ধরনের নির্বুদ্ধিতা ও অতিরিক্ত পাগলামি এবার কাল হয়ে বসেছে সিরিয়ালের জন্য। কারণ দর্শকদের প্রথমে ভালো লাগলেও সিরিয়ালের প্রতি সেই ভালোবাসা ধীরে ধীরে কমে যাচ্ছে। দর্শকদেরমতে প্রথম প্রথম ভালোলাগতো ঠিকই তবে এখন আর গুনাগুনের অভিনয়ের নেওয়া যাচ্ছে না আর। সিরিয়ালের টিআরপি তালিকাতেও দর্শকদের এই মনোভাবের প্রতিফলন দেখতে পাওয়া যাচ্ছে। সিরিয়ালটি শুরুর প্রথম দিকে টিআরপি তালিকায় ভালো পারফর্ম করেছিল। তবে, বর্তমানে প্রথম পাঁচে যেতেও বেশ কষ্ট করতে হচ্ছেখড়কুটোকে।

Related Articles

Back to top button