বিনোদনভিডিওসিরিয়াল

TRP ফেরাতে নয়া জুটি! সাঁজির গম্ভীর প্রেমিককে ইনটুপিনটু মানে বোঝাল গুনগুন, হেসে খুন দর্শকেরা

বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। আর সিরিয়াল প্রেমীদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল ‘খড়কুটো’ (Khorkuto)। টিআরপি রেটিংয়ে ধাক্কা খেয়ে কিছুদিন আগেই সন্ধ্যার প্রাইম টাইম স্লট হারিয়ে দুপুরের স্লটে এসে পড়েছে এই সিরিয়াল। কিন্তু আজ অবধি সিরিয়ালের জনপ্রিয়তায় ভাটা পড়েনি একফোঁটা।

তাই এই সিরিয়ালের প্রিয় জুটি গুনগুন সৌজন্য কে নিয়ে বরাবরই দর্শকদের উৎসাহের অন্ত নেই। অনান্য সিরিয়ালের থেকে খড়কুটো কে আলাদা করে তুলেছে মুখার্জী বাড়ির যৌথ পারিবারিক সম্পর্ক। এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হল পারিবারের সকল সদস্যদের মিলেমিশে একসাথে থাকার গল্প। তবে তারকাখচিত এই সিরিয়ালে গুনগুন সৌজন্য ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন আরও একাধিক চরিত্র।

খড়কুটো khorkuto

এই সিরিয়ালে দর্শকদের পছন্দের এমনই কয়েকটি চরিত্র হল পটকা,পটকার মেয়ে সাঁজি,চিনি, মিষ্টি বৌদি আর তার বর। আর টিভির পর্দায় এই প্রিয় চরিত্রদের না দেখা পর্যন্ত গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। সিরিয়ালের একঘেয়ে ট্রাকে সম্প্রতি এসেছে নতুন পরিবর্তন।

সদ্য দেখা গিয়েছে প্রেমিকের সাথে রেস্টুরেন্টে লুকিয়ে দেখা করতে গিয়ে জোর কেস খেয়েছে পটকার মেয়ে। কারণ সেদিন ওই একই রেস্টুরেন্টে খেতে গিয়েছিল গুনগুন পটকা সহ অনান্যরা। সেখানেই আচমকা অচেনা ছেলের সাথে বাড়ির মেয়েকে দেখে চমকে যায় সকলে। এরপর বাড়ি ফিরতেই সাঁজিকে ব্যাপক বকাঝকা শুরু করে দেয় পটকা আর ছোটো মা।

এরপরই গুনগুন সাঁজিকে বুঝিয়ে সুঝিয়ে ঘরে নিয়ে গিয়ে তার ওই প্রফেসর প্রেমিককে ফোন করে। আর ফোন ধরেই তার সাথে নিজের স্টাইলে কথা বলতে শুরু দেয় গুনগুন। তাকে প্রথমেই ইন্টুপিন্টু মানে বোঝানো শুরু করে দেয় তিনি। আর অচেনা একজন মহিলার থেকে এসব শুনে গুনগুনকে মুখের ওপর বলে ফেলে ওই যুবক। সোশ্যাল মিডিয়ায় হবু ননদাই আর বৌদির এমন রগর দেখে দারুন মজা পেয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button