বিনোদনভিডিওসিরিয়াল

মা,কাকিমাদের নিয়ে খেলতে খেলতে নারী শক্তির জাগরণ! গুনগুনের কান্ড দেখে তাল দিচ্ছে সৌজন্য

বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই প্রত্যেক বাড়ি, বাড়ি বসে যায় সিরিয়ালের আসর। আর সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সারাদিনের ক্লান্তি দুর করতে সিরিয়াল মাত্রেই স্ট্রেস বাস্টারের কাজ করে। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)।

কিন্তু বেশ কিছুদিন ধরেই টিআরপি তালিকায় ধীরে ধীরে তলিয়ে যেতে শুরু করে এই সিরিয়াল। তার অন্যতম কারণ হল কনটেন্টের একঘেয়েমি। লাগাতার তিন্নি বনাম গুনগুন, সৌজন্যর রেষারেষি দেখে বেজায় চটেছেন সিরিয়ালপ্রেমী দর্শকরা। তাদের সাফ কথা,সিরিয়াল দেখে মনের ক্লান্তি দূর করতে চায় সকলে,তাই সেখানেও একঘেয়ে সাংসারিক কূটকচালি কেউ দেখতে চায় না।

উল্লেখ্য সিরিয়ালে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। তবে অনান্য সিরিয়াল গুলির তুলনায় এই সিরিয়ালে নায়ক-নায়িকার সম্পর্ক একটু আলাদা। কারণ নায়ক,নায়িকা দুজনেই একে অপরের বিপরীত। তাই তাদের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া-ঝাটি, মন কষাকষি হলেও মিল হয়ে যায় পরক্ষণেই।

আর তাই শুরু থেকেই টিভির পর্দায় গুনগুন সৌজন্যের রোম্যান্স দারুন পছন্দ দর্শকদের। তাই গুনগুন সৌজন্যর সমীকরণ বরাবরই সুপারহিট টিভির পর্দায়। আর ভক্তরা তাদের ভালোবেসে ডাকেন সৌগুন বলে।প্রসঙ্গত প্রতি বারের মতো এবার আদালতে গিয়েও কোনো লাভ হয়নি তিন্নির। মামলায় জয় হয়েছে সৌগুনেরই।

আর তাতেই ফের একবার খুশির হাওয়া সৌগুনের পরিবারে। সম্প্রতি সিরিয়ালের ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে নারী শক্তির জাগরণ ঘটাতে পাড়ার মা কাকিমাদের দিয়ে গুনগুন তাদের ছোটোবেলার পুরনো খেলা যেমন কিৎ কিৎ, কুমিরডাঙা, ইত্যাদি খেলা খেলায়। আর পুরো ব্যাপার টা চুটিয়ে উপভোগ করছে গুনগুনের ক্রেজি।

Related Articles

Back to top button