বিনোদনভিডিওসিরিয়াল

বাবা হতে চায় সৌজন্য! বড়দিনে সান্টা বৌয়ের কাছে ‘লিটল গুনগুন’ আনার আবদার ক্রেজির

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। তাই অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখলে মন ভালো হয়ে যায় দর্শকদের। সিরিয়াল প্রেমীদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

তবে ইদানীং এই সিরিয়ালে তিন্নি বনাম গুনগুন সৌজন্যর একঘেয়ে ঝগড়া, অশান্তি দেখতে হাঁপিয়ে উঠেছেন দর্শকরা। আসলে সবাই সিরিয়াল দেখেই একটু মানসিক আরাম পেতে কিন্তু সেখানেও যদি সারাক্ষণ সেই সাংসারিক কূটকচালি দেখানো হয় তাহলে দর্শকদের মেজাজ হারানোটাই অত্যন্ত স্বাভাবিক। আর তারই প্রভাব এসে পড়তে থাকে টিআরপি তালিকায়।

উল্লেখ্য এই সিরিয়ালে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। অনান্য সিরিয়াল গুলির তুলনায় এই সিরিয়ালে তাদের সম্পর্ক একটু আলাদা। কারণ নায়ক,নায়িকা দুজনেই একে অপরের বিপরীত। তাই তাদের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া-ঝাটি, মন কষাকষি হলেও মিল হয়ে যায় পরক্ষণেই।

তাই দুজনের মধ্যে যতই অমিল থাকুক, ঝগড়া, মান অভিমানের পালা চলুক চরম কঠিন পরিস্থিতিতেও একে অপরের হাতটা ধরে রাখে শক্ত করে। জীবনসঙ্গী হিসাবে একে অপরের একমাত্র ভরসাস্থল তারা। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে তিন্নির জন্য কোর্ট অবধি গিয়েছে সৌগুন। এসব দেখে ক্লান্ত দর্শকদের মন ভালো করতে সিরিয়ালে আনা হচ্ছে নতুন টুইস্ট।

খড়কুটো সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা মিলেছে সান্টা ক্লজের সাজে দেখা মিলেছে গুনগুনের। মুখভর্তি সাদা দাড়ি আর লাল পোশাকে সেজে রাতের অন্ধকারে গুনগুনকে সবার ঘরে ঘরে গিয়ে মোজায় করে উপহার রেখে আসতে দেখা যাচ্ছে ভিডিওতে। এরপর নিজের ঘরে গিয়ে মোজার মধ্যে ‘লিটল গুনগুন’ পুতুল দেখে অবাক হয়ে যায় সে। আসলে এবার সবাই চাইছে পূচুসোনার মতোই গুনগুন সৌজন্যর জীবনে আসুক ‘লিটল গুনগুন।’

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button