বিনোদনভিডিওসিরিয়াল

সৌজন্যকে নিয়ে আর আদিখ্যেতা নয়! তিন্নি মুখ খুলতেই, সকলের সামনে একেবারে ধুয়ে দিল গুনগুন

সিরিয়াল মানেই সকলের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে বিনোদনের অন্যতম অঙ্গ এই সিরিয়াল। প্রতিদিন সিরিয়াল দেখতে সিরিয়ালের চরিত্ররা দর্শকদের অত্যন্ত কাছের হয়ে ওঠে। তাই টিভির পর্দায় প্রিয় চরিত্রদের দেখলে সিরিয়াল প্রেমীদের মন ভালো হয়ে যায় এক নিমেষে। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল খড়কুটো।

এই সিরিয়ালের নায়ক নায়িকা গুনগুন সৌজন্য দুজনেই একে অপরের বিপরীত চরিত্রের। মাঝে মধ্যেই নানা বিষয়ে ঝগড়া ভুল বোঝাবুঝি লেগেই থাকে তাদের। আবার সব ভুলে কাছাকাছিও আসে তারা। সিরিয়ালে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্যর চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। অনুরাগীরা ভালোবেসে তাদের নাম দিয়েছেন সৌগুন।


দর্শকদের কাছে এক কথায় সুপারহিট এই সৌগুন জুটি। বেশ কিছুদিন ধরেই সিরিয়াল দেখা যাচ্ছে গুনগুন সৌজন্যের সুখের সংসারে ঝামেলা পাকাতে ফের এসে হাজির হয়েছে তিন্নি। আর তিন্নি আসতেই গুনগুন সৌজন্যর সংসারে লেগেছে আগুন। সৌজন্যকে পাওয়ার আশায় গুনগুনের ক্ষতি করেছে চলেছে সে।


উল্লেখ্য তিন্নি আসলে গুনগুনের নিজের পিসিমণির মেয়ে। কিন্তু সৌজন্য কে নিয়ে তার আদিখ্যেতা দিনে দিনে বেড়েই চলেছে। তাই গুনগুন সৌজন্য কে আলাদা করতে একেবারে উঠে পড়ে লেগেছে তিন্নি। এই তিন্নির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। অথচ সৌজন্যর তো গুনগুন অন্ত প্রাণ । নিজের বৌকে চোখে হারায় সে। আর এতেই রাগে জ্বলে মরে তিন্নি। ইতিমধ্যেই তিন্নির চেষ্টায় ভাঙনও ধরেছিল সৌগুনের সংসারে।

 

এসবের মধ্যেই দেখা গেছে গুনগুন সহ বাড়ির সবাই সৌজন্যকে ভুল বোঝায় মনের দুঃখে বাড়ি ছেড়ে চলে গিয়েছে সে। এরপরেই দেখা যায় অসুস্থ সৌজন্য ভর্তি হাসপাতালে। খবর পেয়ে তার কাছে ছুটে যায় গুনগুন। সেখানেও গিয়ে হাজির হয় তিন্নি। সকলের সামনেই নির্লজ্জের মতো সে জানায় সৌজন্য তার বাড়ি যাবে। আর তাতেই রাগে ফুঁসে ওঠে গুনগুন। সে স্পষ্ট জানিয়ে দেয় তার বিয়ে ভাঙতে এলে তার থেকে খারাপ আর কেউ হবে না, তখন সে ভুলে যাবে তিন্নি তার পিসিমণির মেয়ে।

Related Articles

Back to top button