বিনোদনভিডিওসিরিয়াল

মানসিক চাপে বিধ্বস্ত গুনগুন, আবারও ছাড়লো মুখার্জীবাড়ি, একঘেয়েমি দেখে বিরক্ত দর্শক

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল।বাংলার দর্শকদের সাথে বাংলা সিরিয়ালের সম্পর্ক কিন্তু আজকের নয়। বহুদিন ধরেই বাংলার দর্শকদের বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে এই সিরিয়াল। তাই সিরিয়াল মানেই বরাবরই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। আর দিনে দিনে দর্শকমহলে বাড়ছে থাকা চাহিদার কথা মাথায় রেখে এখন আনা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল।

তবে এখন কিন্তু যে কোনো সিরিয়ালের ক্ষেত্রেই টি আর পিই শেষ কথা। টি আর পি তালিকায় এগিয়ে থাকতেই প্রতি সপ্তাহেই বিনোনমূলক সিরিয়াল গুলোতে থাকে নিত্যনতুন চমক। এই কারণেই দেখা যায় বেশীরভাগ সিরিয়াল যে বিষয় নিয়ে শুরু হয় সময়ের সাথে সাথে তার ট্র্যাকে আসে আমূল পরিবর্তন। টি আর পি-তে ভালো স্কোর করার আশায় বেশীরভাগ ক্ষেত্রেই দেখা যায় গল্পের গরু ওঠে গাছে।

তবে টি আর পি তালিকায় স্কোর যাই হোক না কেন, বরাবরই দর্শকদের অত্যন্ত পছন্দের তালিকায় থাকা একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো’ (Khorkuto)। সিরিয়াল নায়ক সৌজন্য (Soujanya) এবং নায়িকা গুনগুন (Gungun) দর্শকমহলে এতটাই জনপ্রিয় যে দর্শকরা তাদের জুটিকে ভালোবেসে ‘সৌগুন'(Sougun) বলে ডাকেন। দর্শক মনে আজও অব্যাহত সৌগুন ম্যাজিক।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন,ইতিমধ্যেই বাস্তবের মতোই সিরিয়ালেও মৃত্যু হয়েছে গুনগুনের ড্যাডি। এরপরেই গুনগুনের কোল আলো করে এসেছে একরত্তি ছেলে চাঁদ। তবে ইদানীং সিরিয়ালে দেখা যাচ্ছে সৌজন্যকে নিয়ে বেশ দোটানার মধ্যে দিয়েই যাচ্ছে গুনগুন। তাই নতুন মা গুনগুন মানসিক শান্তির খোঁজে কিছু মাসের জন্য বিদেশে থাকতে চায়।


বরাবরের মতো সৌজন্য এবারও তার স্ত্রীর কথা মেনে নিয়েছে। তাই গুনগুনের ইচ্ছাপূরণ করতে ইতিমধ্যেই সব ব্যবস্থাও করে ফেলেছে সে। তবে মুখে যাই বলুক মনে মনে কিন্তু মুখার্জী বাড়ির সবাই ভীষণ কষ্ট পাচ্ছে গুনগুনের এই চলে যাওয়ায়। এই পর্বের ভিডিও ফেসবুক পেজে দেওয়া মাত্রই নেটিজেনরা দাবি জানিয়েছেন অবিলম্বে বন্ধ করে দেওয়া হোক এই সিরিয়াল।

Related Articles

Back to top button