বিনোদনভিডিওসিরিয়াল

সবকটা হয় বৌ নয় বর পাগল! পটকার সাথে রেস্টুরেন্টে গিয়ে ক্রেজির হাত থেকে বাঁচল গুনগুন

সিরিয়াল প্রেমীদের কাছে বিপুল জনপ্রিয় স্টার জলসার অন্যতম একটি সিরিয়াল হল ‘খড়কুটো’ (Khorkuto)। যদিও বিগত বেশ কিছুদিন ধরেই টিআরপি রেটিংয়ের দিক দিয়ে তলানিতে ঠেকেছে এই সিরিয়াল। যার জেরে সন্ধ্যার প্রাইম টাইম স্লট হারিয়ে দুপুরের স্লটে এসে পড়েছে এই সিরিয়াল। তবুও দর্শকমনে এই সিরিয়ালের জন্য রয়েছে বিশেষ স্থান।

তাই আজও এই সিরিয়ালের চরিত্রদের নিয়ে দর্শকমহলে উৎসাহের অন্ত নেই। সিরিয়ালে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) অন্যদিকে নায়ক সৌজন্যর চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। তবে সিরিয়ালে গুনগুন সৌগুন ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছেন আরও একাধিক চরিত্র।

অনান্য সিরিয়ালের থেকে খড়কুটো কে আলাদা করে তুলেছে মুখার্জী বাড়ির যৌথ পারিবারিক সম্পর্ক। এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হল পারিবারের সকল সদস্যদের মিলেমিশে একসাথে থাকার গল্প। তাই প্রিয় চরিত্রদের টিভির পর্দায় না দেখা পর্যন্ত দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। এই সিরিয়ালে দর্শকদের পছন্দের এমনই কয়েকটি চরিত্র হল পটকা চিনি, মিষ্টি বৌদি আর তার বর।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে বছরের শুরুতেই সৌগুন পরিবারে এসেছে সুখবর। মা হতে চলেছে গুনগুন। আর গুনগুনের মা হওয়ার খবর পাওয়ার পর থেকেই বৌয়ের সেবা যত্নের কোনো ত্রুটি রাখছে না সৌজন্য। সাথে জারি হয়েছে কড়া শাসন। আর প্রাণখোলা গুনগুন এসবের জেরে হাঁপিয়ে উঠেছে।

তাই এই সময় নিজের মনকে ভালো রাখতে টিম পটকা অর্থাৎ পটকা সহ চিনি দিদি, মিষ্টি বৌদি আর তার দাদাভাই কে নিয়ে দুপুরে রেস্টুরেন্টে খেতে বেরিয়েছে গুনগুন। আর ক্রেজিকে না জানিয়ে অনেকদিন পর বাড়ি থেকে বেরিয়ে খেতে এসে বেজায় খুশি গুনগুন। সোশ্যাল মিডিয়ায় হাসিখুশি গুনগুনকে দেখে খুশি দর্শকরাও।

Related Articles

Back to top button