‘আমার জীবনে তোমার মত একটা পাগলকেই চাই’! শেষমেশ গুনগুনকে নিজের মনে কথা জানাল সৌজন্য


বাঙালির কাছে বেশ প্রিয় বলা যেতে পারে বাংলা সিরিয়াল (Bengali Serial)। টিভিতে নানা গল্পের নানান সিরিয়াল রয়েছে। তাঁর মধ্যে কিছু সিরিয়াল একেবারে নিয়ম করেই দেখতে বসেন দর্শকেরা। বাঙালি দর্শকদের এই প্রিয় সিরিয়ালের তালিকায় প্রথমদিকেই রয়েছে খড়কুটো (Khorkuto)। দুস্টু মিষ্টি একটা মেয়ে গুনগুন গিয়ে পড়েছে গোমড়ামুখো সৌজন্যের কাছে। কিভাবে মানিয়ে নেবে দুজন সেই নিয়েই গল্প।

অবশ্য প্রথমদিকে দুজনের মধ্যে একেবারেই বনিবনা না হলেও ধীরে ধীরে প্রেমের উদয় হচ্ছে দূজনেরই। বিয়ের পর বাড়িতে এসে থেকেই বাড়ির সকলের সাথে একেবারে মিশে গিয়েছে গুনগুন। নিজের পাগলামি আর মিষ্টি স্বভাব দিয়ে যৌথ পরিবারের সকলের প্রিয় সদস্য পরিণত হয়েছে গুনগুন। অবশ্য ধীরে ধীরে সৌজন্যের মনেও ভালোবাসার ফুল ফুটিয়েছে গুনগুন। গুনাগুনের পাগলামি দেখে এমনই অভ্যস্ত হয়ে পড়েছে সৌজন্য যে তাকে ছাড়া আর ভালো লাগে না।

খড়কুটো khorkuto

দুজনের মনে ভালোবাসার উদয় হলেও মান অভিমান রয়েছে ষোলো আনা। কখনো একেঅপরকে ভালোবাসার কথা স্পষ্টই ইঙ্গিত দিচ্ছে দুজনে তো কখনো আবার খুনসুটি রাগ। এই নিয়েই চলছে কাহিনী, আর দর্শকরাও বেশ এনজয় করছে এমন একটা মিষ্টি প্রেমের গল্প। তাই তো টিআরপি তালিকাতেও বরাবরই প্রথম পাঁচের মধ্যে আসা যাওয়া লেগেই রয়েছে  খড়কুটোর।

সম্প্রতি সিরিয়ালের একটি দৃশ্য বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে নিজের মনে কথা গুনগুনকে জানিয়েছে সৌজন্য। আসলে একেঅপরকে ভালোবেসে ফেলেছে দুজনেই, কিন্তু ঠিক বলে উঠতে পারছিল না। অবশেষে নিজের মনে কথা প্রকাশ করল সৌজন্য। গুনগুনকে পাশে বসিয়ে সৌজন্য বলছে, ‘ভাগ্যিস তুমি একটু ছিটিয়াল, তোমার বুদ্ধি কম। তুমি ওই বর্ন ইডিয়ট টাইপের আর একটু গবেট।তা না হলে কোনো বুদ্ধিওয়ালা মেয়ে কি আর আমার পরিবারকে এমন আপন করে নিতে পারত? পারত না!’

Khorkuto

তাহলেই বুঝুন মনের কথা যে আর মনে রাখা যাচ্ছে না। এবার মন থেকে বেরিয়ে আসতে চাইছে কথা গুলো। এরপর সুজনই গুনগুনকে যেটা বলল সেটাই দর্শকেরা এতদিন শুনতে চাইছিল। সৌজন্য বলল, ‘আমার জীবনে এরখমই ছিটিয়াল, গবেট, বর্ন ইডিয়ট এরখম মেয়েকেই পছন্দ’। অর্থাৎ গুনগুনকে যে মনে ধরেছে সৌজন্যের সেই কথা এতদিনে মুখ থেকে বেরিয়েই গেল। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।


Like it? Share with your friends!

651
8 shares, 651 points