বিনোদনভিডিওসিরিয়াল

ঝড় ঝাপ্টা সামলে খুশির হাওয়া সৌগুন পরিবারে! পটকা সুস্থ হতেই ঢাক ঢোল পিটিয়ে উৎসব শুরু খড়কুটোয়

সিরিয়াল প্রেমীদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল খড়কুটো। তবে বিগত বেশ কয়েক সপ্তাহ ধরেই খড়কুটো সিরিয়ালের টিআরপি একেবারে তলানিতে ঠেকেছে। যার কোপ গিয়ে পড়েছে সিরিয়ালের স্লট টাইমিংয়ে। এরফলে আগামীকাল অর্থাৎ ১০ জানুয়ারি থেকে প্রাইম থেকে সরিয়ে এই সিরিয়াল টিকে নিয়ে আসা হচ্ছে দুপুর আড়াইটার স্লটে।

দর্শক টানতে সিরিয়ালে প্রতি নিয়ত নিত্যনতুন টুইস্ট নিয়ে আসা হচ্ছে। প্রসঙ্গত সিরিয়াল প্রেমীদের কাছে খড়কুটো সিরিয়ালের পটকা চরিত্রটি বেশ জনপ্রিয়। এই পটকা চরিত্রটি সুনিপুণ অভিনয় দক্ষতায় টিভির পর্দায় ফুটিয়ে তুলেছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে পেটের ব্যাথায় একেবারে কাবু পটকা।

পরীক্ষা করে জানা যায় পটকার (Potka) পেটে একটা টিউমার আছে সেটা খুব দ্রুত সার্জারি করতে হবে। এরপর সময় নষ্ট না করে তড়িঘড়ি ব্যাবস্থা করা হয় সার্জারির। বেশ কিছু সময় ধরে সার্জারি শেষে সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠে পটকা। আর পটকা সুস্থ হতেই দারুন খুশি সকলের প্রিয় গুনগুন।

পটকা কে বাড়ি নিয়ে আসার সময় বাজনা বাদ্যি নিয়ে হাজির হয় পাড়ার লোকজন। তাদের সাথে মিশে গিয়ে আনন্দে মেতেছে গুনগুনও। পটকা গাড়ি থেকে নামতেই। তাকে ঘিরে ধরে তুমুল নাচ শুরু করে দেয় গুনগুন। সেই সাথে চলতে থাকে তুবড়ি ও অনান্য বাজি পোড়ানো।


ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে সেই পর্ব। পটকা কে ঘিরে সকলকে এমন আনন্দে মেতে উঠতে দেখে আনন্দে দু চোখ জুড়িয়েছে গুনগুনের ড্যাডির। তাই তিনি বলেন এই না হলে বেঁচে থাকা! বেঁচে থাকার আনন্দ তো এটাই। একথা শুনে পটকা চিরাচরিত মজার ছলে জানায় তাকে হিংসা করতে হবে না তার জন্যও একদিন এমন আয়োজন করা হবে।

Related Articles

Back to top button