বিনোদনভিডিওসিরিয়াল

গুনগুনের সংসার ভাঙার খেলায় মেতেছে তিন্নি! শাস্তি দিতে পিসিমণি কষাল সপাটে থাপ্পড়

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সন্ধ্যা নামতেই পছন্দের টিভি সিরিয়াল দেখতে বসে পড়েন সিরিয়ালের পোকা দর্শকরা। কোনো ভাবেই একটাও এপিসোড মিস করেন না তারা। আর সেই কারণেই সিরিয়ালপ্রেমীদের চোখ সরে না টিভির পর্দা থেকে। সিরিয়াল পাগল দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো’।

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই সিরিয়ালে গুনগুনের চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে (Trina Saha) এবং তার স্বামী অর্থাৎ সৌজন্যর চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। তবে এই সিরিয়ালের নায়ক নায়িকা ছাড়াও দর্শকদের কাছে জনপ্রিয় আরও একাধিক চরিত্র। তাই প্রিয় চরিত্রদের টিভির পর্দায় দেখতে না পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের।

সম্প্রতি গুনগুন সৌজন্যের সুখের সংসারে ঝামেলা পাকাতে ফের এসে হাজির হয়েছে তিন্নি নামের ‘সর্বনাশী’। তার মাথায় সারাক্ষণ কিলবিল করছে বদবুদ্ধি। এই তিন্নি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। তিন্নির আগমনের সাথে সাথে সিরিয়ালে গুনগুন,সৌজন্যর সংসারে ফের একবার চীড় ধরেছে।

khorkuto, tinni,

সৌজন্যর বিয়ের পরেও তাকে পাওয়ার আশায় মরিয়া তিন্নি। সে কিছুতেই ভুলতে পারছে না সৌজন্যকে। তাই ফের একবার গুনগুনের সংসার ভাঙতে উঠে পড়ে লেগেছে তিন্নি। এসবের চক্করে বাড়ির সবার সাথে মিথ্যে বলে তিন্নির সাথে দেখা করতে গিয়ে ফ্যাসাদে পড়েছে সৌজন্য। গুনগুনের মতই গোটা পরিবার তাকে অবিশ্বাস করায় মনের দুঃখে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে সে।

ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট, সৌজন্য বাড়ি ছাড়ার পরেই ফোন আসে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। এসবের মধ্যেই সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে তিন্নির মা অর্থাৎ গুনগুনের পিসীমণি তিন্নির এই অসভ্যতামো সহ্য করতে না পারছেন না। তাই গুনগুনের সংসার ভাঙার শাস্তি দিতে তিনি সপাটে চড় কষিয়ে দেন তিন্নির গালে। এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় দারুন খুশি হয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button