বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘খড়কুটো’তে আবার নতুন টুইস্ট! পেটের যন্ত্রণায় কাহিল পটকা, চিন্তায় উদ্বিগ্ন সৌগুন সহ গোটা পরিবার

বাঙালির প্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল ষ্টার জলসার ‘খড়কুটো (Khorkuto)’। সৌজন্য আর গুনগুনকে নিয়ে একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে শুরু হয়েছিল সিরিয়ালটি। হৈ হুল্লোড় আর মজা দিয়ে শুরু হয়ে অল্পদিনেই বেশ জনপ্রিয় হয়েছিল। কিন্তু ধীরে ধীরে সেই জনপ্রিয়তা ম্লান হয়ে গিয়েছে,তলানিতে চলে গিয়েছে টিআরপি। সম্প্রতি সম্প্রচারের সময়টাও পাল্টাতে চলেছে সিরিয়ালের। আর তাঁর আগেই প্রকাশ্যে এল সিরিয়ালের নতুন টুইস্ট।

নতুন সিরিয়ালের ভিড়ে অনেকটাই পিছিয়ে পড়েছিল গুনগুন সৌজন্যের কাহিনী। তাই জনপ্রিয়তা বাড়াতে লিটল গুনগুনের প্রসঙ্গ তোলা হয়েছিল। এরপর পুচু সোনার অন্নপ্রাশনের তোড়জোড় দেখানো হচ্ছিলো বিগত কদিন ধরে। তবে সেই প্রসঙ্গ হটাৎ করেই ফিকে হয়ে গেল। কারণ সম্প্রতি সিরিয়ালে আবারও এক নতুন মোড় নিয়েছে। হটাৎ করেই পটকার পেটে যন্ত্রনা শুরু হয়েছে।

মাঝরাত থেকেই নাকি পেটের যন্ত্রণায় কাহিল পটকা। সকাল হতেই গুনগুন, সৌজন্য থেকে শুরু করে বাড়ির সকলে হাজির হয়েছে তাঁর কাছে। দেখা যায় বিছানায় শুয়েই যন্ত্রণায় কাতরাচ্ছে পটকা। এরপর ডাক্তার হওয়ায় গুনগুনের বাবাকে ডেকে পাঠানো হয়। তিনি এসে কিছু হালকা চেকআপ করে জানান পরীক্ষা করতে হবে। তবেই বোঝা যাবে আসল সমস্যা কোথায়। যেটা শুনেই পটকা কিছুটা চিন্তিত হয়ে পড়েছে।

এরপর কৌশিকবাবুর কথা মত ল্যাবে আলট্রাসোনোগ্রাফি করতে পটকাকে নিয়ে হাজির হয়েছে সকলে। সেখান থেকে বেরিয়েই আরও বেশি চিন্তিত হয়ে পড়েছে পটকা। সে বলে, ছবি করার পরেই পরীক্ষকরা জানান যে শীঘ্রই ডাক্তারের সাথে যোগাযোগ করতে। যদি খারাপ কিছু না হয় তাহলে কেন এমন বলবে তাঁরা! তবে সৌজন্য তাকে ভরসা যোগায় ভয় পাবার কিছু নেই! ডাক্তার ওষুধ আছে পটকা জলদি ঠিক হয়ে যাবে।

সিরিয়ালের এই টুকরো দৃশ্যের ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। তাই পুচুসোনার অন্নপ্রাশন বা লিটল গুনগুন ছেড়ে  নতুন টুইস্ট যে আসতে চলেছে সেটা একপ্রকার বোঝাই যাচ্ছে। প্রসঙ্গত, ইতিমধ্যেই সিরিয়ালের টাইম স্লট পাল্টে যাবার ঘোষণা হয়ে গিয়েছে। সন্ধ্যের বদলে আগামী ১০ই জানুয়ারি থেকে  দুপুর ২.৩০ মিনিটে থেকে সম্প্রসারিত হবে খড়কুটো সিরিয়াল।

Related Articles

Back to top button