বিনোদনভিডিওসিরিয়াল

ভেস্তে গেল পুচুসোনার অন্নপ্রাশন! খড়কুটোয় নতুন মোড়, পটকার অসুস্থতায় চিন্তায় সৌগুন পরিবার

সিরিয়াল প্রেমীদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল খড়কুটো। শুরু থেকেই এই সিরিয়াল দর্শকমহলে বিরাট জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু বিগত বেশ কয়েক সপ্তাহ ধরেই টিআরপি একেবারে তলানিতে ঠেকেছে। অর্থাৎ দর্শকমহলে কমেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। যার জেরে বিগত কয়েক সপ্তাহ ধরে সেরা দশের টিআরপি রেটিংয়ের ধারে কাছেও নেই এই সিরিয়াল।

যার ফলে এবার পাল্টে যাচ্ছে প্রাইম থাকা এই সিরিয়ালের টাইম স্লট। এতদিন ঘড়ির কাঁটায় সাড়ে ৭টা বাজলেই টিভির রিমোর্ট নিয়ে পছন্দের খড়কুটো সিরিয়াল দেখতে বসে যেতেন সকলে। কিন্তু লাগাতার খারাপ টিআরপির জন্য এবার সন্ধ্যার প্রাইম টাইম খুইয়ে দুপুরে পুনঃ প্রচারের সময়ে চলে এল খড়কুটো। জানা আগামী ১০ জানুয়ারি থেকেই দুপুর আড়াইটে থেকে সম্প্রচারিত হবে খড়কুটো।

এসবের মধ্যেই শুরু হয়েছে সিরিয়াল শেষের জোর গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ঘোরা ফেরা করছে বাচ্চা হওয়ার সময়েই মারা যাবে গুনগুন । এরপরই শেষ হবে সিরিয়াল। কিন্তু সম্প্রতি সব জল্পনা উড়িয়ে দিয়ে পটকা অভিনেতা অম্বরীশ জানিয়েছেন খড়কুটো এখনও অনেকদিন চলবে।

সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যায় পেটের ব্যাথায় একেবারে কাবু পটকা। তাকে পরীক্ষা করে গুনগুনের ডাক্তার ড্যাডি অভিষেক জানান পটকার পেটে একটা টিউমার আছে সেটা খুব দ্রুত সার্জারি করতে হবে। আর সার্জারি করার পরেই বোঝা যাবে সেটা কতটা ক্ষতিকারক।

এসব শুনে মন খারাপ হয়ে যায় গুনগুনের। অল্প কদিনেই পটকা কে খুব ভালোবেসে ফেলেছে গুনগুন। তাই চিন্তায় খাওয়া দাওয়াও বন্ধ করে দিয়েছে গুনগুন।এদিকে পটকার চিকিৎসার জন্য যে খরচ লাগবে তার জন্য নিজে থেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের বেয়াইমশাই রূপাঞ্জনের বাবা। কারণ তিনি মুখার্জী বাড়ির সবাইকে অত্যন্ত আপন ভাবেন।

Related Articles

Back to top button