হোলিতে ভাঙ খেয়ে নেশায় টাল গুনগুন! বউকে সামলাতে গিয়ে নাজেহাল সৌজন্য


অন্যান্য সব ধারাবাহিককে টেক্কা দিয়ে এখন টিআরপি (TRP) শীর্ষে রয়েছে জনপ্রিয় সিরিয়াল খড়কুটো (Khorkuto)। ৭.৩০ টা বাজলেই প্রতিটা বাড়িতেই একই সঙ্গে শুরু হয়ে যায় এই সিরিয়াল দেখার ধুম। তার একটাই কারণ, এই ধারাবাহিকে কাহিনির নতুনত্ব, একান্নবর্তী পরিবারে মিলেমিশে থাকার মজা আর, সৌগুনের মিষ্টি প্রেম।

খড়কুটো গুনগুন সৌজন্য Gungun Soujony Trina Saha Koushik Roy

‘খড়কুটো’তে ছটফটে, মিষ্টি মেয়ে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)। আর সৌজন্যের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক রায় (Koushik Roy)। সিরিয়ালে গোমড়ামুখো সৌজন্যের সাথে বিয়ে হয়েছে গুনগুনের। বাবার কথায় মাত্র ৩৬৫ দিনের জন্য সৌজন্যকে বিয়ে করে শ্বশুর বাড়ি এসেছে গুনগুন। তারপর সে গ্র‍্যাজুয়েশনের পরীক্ষায় পাশ করে গেলেই ফের বাবার কাছে চলে যাবে এই ছিল শর্ত।

খড়কুটো গুনগুন সৌজন্য Gungun Soujony Trina Saha Koushik Roy

কিন্তু বিয়ের পর থেকেই সেই সব শর্ত যেন ক্রমেই উধাও হয়ে গিয়ে, সৌজন্য এবং গুনগুনের একে অপরের প্রতি তৈরি হচ্ছে অধিকারবোধ। দুজন দুজনকে চোখে হারাচ্ছে যেন। গুনগুন ঘুমোনোর সময় টেডিবিয়ারের বিকল্প হিসেবে সৌজন্যের হাত পেয়েই বেজায় খুশি। আর সৌজন্যরও গুনগুনের এই আবদার বেশ ভালো লাগতেই শুরু করেছে।

অনেক টানাপোড়েনের পর আরও কাছাকাছি এসেছে সৌগুন। দুজনেই মনে মনে স্বীকারও করে নিয়েছে তারা একে অপরকে ভালোবাসে। আর ছটফটে মেয়ে গুনগুনের নানান মজার মজার কান্ড মুখে না বললেও বেশ ভালোই লাগে সৌজন্যর। এবার সম্প্রতি হোলি স্পেশাল এপিসোডে খড়কুটোতে ফের নতুন কান্ড ঘটালো গুনগুন।খড়কুটো ফ্যানপেজের একটি ভিডিওতে দেখা যাচ্ছে ভাঙ খেয়ে নেশায় মত্ত গুনগুন আর তাকে সামলাতে গিয়েই নাজেহাল অবস্থা সৌজন্যর। ভিডিওতে দেখা যাচ্ছে গালে আবির লাগিয়ে রঙে রেঙেছেন সৌগুন। আর চলেছে একটু আধটু নেশাও। আর পেটে ভাঙ পড়তেই ভুলভাল বকতে শুরু করেছে গুনগুন, আর মুখে যা আসছে তাই বলে বসেছে সে। এই পরিস্থিতিতে আদরের বউকে আগলে রাখার মিষ্টি ভিডিওই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

 


Like it? Share with your friends!

610
610 points