নিন্দুকের মুখে ঝামা! লাল পাড় সাদা শাড়ি পরে হাজির গুনগুন, হা দেখল সৌজন্য !


বাঙালি পরিবারে সন্ধ্যা নামলেই শুরু সিরিয়ালের মেজাজ। টিভিতে নানা চ্যানেলে নানা সিরিয়ালের ভিড়ে মাঝে নিজেদের পছন্দের সিরিয়াল কি আর মিস করা যায়!আর দর্শকদের প্রিয় সিরিয়ালের তালিকায় রয়েছে খড়কুটো (Khorkuto)। ছটফটে গুনগুনের  সাথে সৌজন্যের কম্বিনেশনে সিরিয়ালের প্লট জমজমাট। প্রতিটা পর্বই যেন হিট শুধু গুনগুন থাকলেই হল। অবশ্য পরিবারের বাকিরাও কোনো অংশে কম যায় না। সকলে মিলে নানান মজা আর হৈ হুল্লোড় করেই কাটে সারাদিন।

যৌথ পরিবারের বিয়ে হয়ে সারাদিন বাড়িটাকে মাতিয়ে তোলে গুনগুন। আর সাথে সৌজন্যের সাথে মিষ্টি মান অভিমানের পালা যেন আরো আকর্ষণীয় করে তুলেছে গুনগুনকে। খড়কুটোর পরিবারে কিছুদিন আগেই খুশির খবর এসেছে। মা হতে চলেছে মিষ্টি। যদিও মিষ্টির মা হবার খবর শুনে কিছু না বুঝতে পারেনি গুনগুন। সেই নিয়ে দর্শকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিলেন তাকে।

খড়কুটো গুনগুন Gungun Wearing Saree

সিরিয়ালের দর্শকের দীর্ঘদিনের অভিযোগ ছিল বাঙালি পরিবারের বউ হয়ে শাড়ি পরে না গুনগুন। বাড়ির বউ অথচ সারাক্ষন ছোট ছোট জামাকাপড় পরেই ঘুরে বেড়ায়। এটা যেন আর নেওয়া যাচ্ছে না। কিন্তু আর নয়, দর্শকদের সেই অভিনয় এবার মিটিয়ে দিল গুনগুন।

খড়কুটোর গতকালের পর্বে লাল পাড় সাদা শাড়ি পরে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছেন গুনগুন। বাড়ির সকলেই গুনগুনকে শাড়ি পড়তে দেখে অবাক হয়ে গিয়েছে। শুধু তাই নয়, গুনগুনকে শাড়ি পড়তে দেখে একেবারে হা সৌজন্য। মনে মনে বলল. ‘এইতো শাড়ি পরে কি সুন্দর দেখাচ্ছে। এবার আমার বউ বউ মনে হচ্ছে’।

Soujanyo

সিরিয়ালের গুনগুনের শাড়ি পরে সকলের সামনে আসার দৃশ্যটা সোশ্যাল মিডিয়াতে ফ্যান পেজের দ্বারা শেয়ার করা হলে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। হবে নাই বা কেন! দর্শকদের দীর্ঘ প্রতীক্ষিত মুহূর্তই যে টিভির পর্দায় দেখা গেল।