বিনোদনসিরিয়াল

পরীক্ষা স্থগিত হওয়া সত্ত্বেও পড়ছে গুনগুন! এবার পড়া নিয়ে ট্রোলের শিকার খড়কুটো অভিনেত্রী

বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম একটি হল খড়কুটো। টিআরপি তালিকাতেও প্রথম সারিতেই থাকে সিরিয়ালটি। সিরিয়ালের  গুনগুন চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। বর্তমানে সিরিয়ালে গুনগুন  আর সৌজন্যের মধ্যে চলছে জোরদার মনকষাকষি। পড়াশোনা নিয়ে সৌজন্যের থেকে অনেক অপমানিত হয়েছে গুনগুন তাই সে চ্যালেঞ্জ করেছে পরীক্ষায় সে ফার্স্ট ক্লাস পেয়েই পাশ করবে। এমনকি সৌজন্যের সাথে ঝগড়া করে বাপের বাড়ি চলে গিয়েছে সে।

পরীক্ষার জন্য দিন রাত এক করে পড়াশোনা করছে গুনগুন। এমনকি গুনগুনকে ছাড়া বাড়ির সকলে রীতিমত মনমরা হয়ে পড়লে সকলে মাইল গুনাগুনের বাড়িতেই হাজির হয়েছে সকলে। কিন্তু গোটা বাড়ির সকলে গুনগুনের কাছে হাজির হলেও পড়াশোনায় কিন্তু নো ফাঁকি! মন দিয়ে পড়াশোনা করেই চলছে গুনগুন।

পড়াশোনা করা অবশই ভালো কথা, কিন্তু এবার পড়াশোনার জন্য ট্রোলের শিকার হলেন গুনগুন অভিনেত্রী তৃণা সাহা। আসলে বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা স্থগিত করেছে সরকার। আর এখানেই সূত্রপাত গন্ডগোলের। পরীক্ষা যদি বাতিলই হয়ে যায় তাহলে কিসের জন্য এতো পড়াশোনা করছে গুনগুন! এই নিয়েই সোশ্যাল মিডিয়াতে ট্রোলিংয়ের শুরু হয়েছে।

কারোর মতে, সৌজন্যের বৌ বলে কথা। সৌজন্য এতোবড় একজন রিসার্চার তাই নিজেকে সৌজন্যের কাছে যোগ্য প্রমাণ করতে চেয়েই পড়াশোনা চালিয়ে  যাচ্ছে গুনগুন। তো কেউ আবার খিল্লি উড়িয়ে বলেছেন, অনলাইন পরীক্ষায় দেখে দেখে টুকবে না তাই হয়তো পড়াশোনা করছে। আবার অনলাইনে পরীক্ষা বলেই এতো  পড়াশোনার ধুম  ফার্স্ট ক্লাস পাবে কি না! এমন মন্তব্যও পাওয়া গিয়েছে।

আসলে লকডাউনে এখন প্রায় সকলেই ঘরবন্দি হয়ে রয়েছেন। সারাদিন সোশ্যাল মিডিয়া, টিভি, সিরিয়াল এইসব নিয়েই দিন কাটছে। আর নেটপাড়ায়  কাউকে ট্রোলিংয়ের এতটুকু সুযোগ ছাড়েন না কেউই। সেখানে সেলেব্রিটি হলে তো আর কথাই নেই। এক্ষেত্রেও এমনটাই হয়েছে। সিরিয়ালের পরিস্থিতির সাথে বাস্তব মিলিয়েই ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button