বিনোদনসিরিয়াল

‘খড়কুটো’র গুনগুন এবার ধরবে খুন্তি! হেল্পার শ্বশুর মশাই, তুমুল ভাইরাল ভিডিও

অন্যান্য সব ধারাবাহিককে টেক্কা দিয়ে এখন টিআরপি (TRP) শীর্ষে রয়েছে জনপ্রিয় সিরিয়াল খড়কুটো (Khorkuto)। ৭.৩০ টা বাজলেই প্রতিটা বাড়িতেই একই সঙ্গে শুরু হয়ে যায় এই সিরিয়াল দেখার ধুম। তার একটাই কারণ, এই ধারাবাহিকে কাহিনির নতুনত্ব, একান্নবর্তী পরিবারে মিলেমিশে থাকার মজা আর, সৌগুনের মিষ্টি প্রেম।

খড়কুটো গুনগুন সৌজন্য Gungun Soujony Trina Saha Koushik Roy

‘খড়কুটো’তে ছটফটে, মিষ্টি মেয়ে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)। আর সৌজন্যের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক রায় (Koushik Roy)। সিরিয়ালে গোমড়ামুখো সৌজন্যের সাথে বিয়ে হয়েছে গুনগুনের। বাবার কথায় মাত্র ৩৬৫ দিনের জন্য সৌজন্যকে বিয়ে করে শ্বশুর বাড়ি এসেছে গুনগুন। তারপর সে গ্র‍্যাজুয়েশনের পরীক্ষায় পাশ করে গেলেই ফের বাবার কাছে চলে যাবে এই ছিল শর্ত।

খড়কুটো গুনগুন সৌজন্য Gungun Soujony Trina Saha Koushik Roy

বড়লোক বাড়িতে একা একা বেড়ে ওঠা গুনগুন একান্নবর্তী পরিবারে এসে অল্প দিনেই আপন করে নিয়েছে বাড়ির সকলকেই। সৌজন্যর জ্যাঠামশাই, জেঠিমা, বাবা, মা, কাকা, দাদা বৌদি, বোন, ভগ্নিপতি সকলেই এখন তার নিজের লোক। বাপের বাড়ি গিয়ে মায়ের কাছে শ্বশুর বাড়ির লোকেদের অপমান তাই মেনে নেয়নি সে। ক্রমেই সৌজন্যদের বাড়ির সকলের চোখের মণি হয়ে উঠেছে গুনগুন।

খড়কুটো গুনগুন সৌজন্য Gungun Soujony Trina Saha Koushik Roy

আর তার নতুন নতুন কীর্তি দেখতেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকে। যে জল গড়িয়েও খেতে পারতনা এবার সেই গুনগুনই নাকি ধরবে খুন্তি। আসন্ন পর্বে দেখা যেতে চলেছে এমনই কান্ড। ইতিমধ্যেই ভাইরাল ধারাবাহিকের এই ছোট্ট ক্লিপ। যেখানে গুনগুন বলছে সে রান্না করবে, আগে কোনোদিন না করলেও সে রান্না করবে, আর শ্বশুর মশাই হবেন তার হেল্পার। গুনগুনের মুখে এই কথা শুনে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটবাসী।

Related Articles

Back to top button