বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

লুকিয়ে প্রেমপর্ব শেষ! এক হয়েছে স্বামী-স্ত্রী, পুচুসোনা আনার প্ল্যান করছে সৌজন্য-গুনগুন

বাংলা সিরিয়ালের জগতে খড়কুটো (Khorkuto) সিরিয়ালটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। সিরিয়ালে সম্পুর্ন বিপরীত দুটি চরিত্রে সৌজন্য আর গুনগুন দুজনকে দেখানো হয়েছে। জোর করে বিয়ে হলেও ভালোবাসার বাঁধনে জড়িয়ে একেঅপরকে চোখে হারায় দুজনেই। তবে ভালোবাসা যেমন আছে তেমনি ভরপুর মান অভিমান আর ঝগড়া। এই ভালোবাসা তো এই তুমুল ঝগড়া, কিছুদিন আগেই শুরু হয়েছিল তুমুল অশান্তি তবে সে সব মিটে এখন আবার স্বামী স্ত্রী সৌজন্য-গুনগুন (Soujanyo Gungun)।

আসলে পুচুসোনাকে নিয়েই শুরু হয়েছিল ঝামেলার। একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলেছিল গুনগুন পুচুসোনাকে নিয়ে। ঝামেলা চরমে ওঠায় বাড়ি ছেড়ে চলেও গেছিলো তবে সেই রাগের পর্ব অনেক আগেই মিটেছে। ভুল করে বাড়ি ছেড়ে ছোট পুচুসোনা আর বড় পুচুসোনা কাউকেই ছেড়ে থাকতে পারছে না গুনগুন। শেষে সমস্ত ঝামেলা মিটে আবারো সৌজন্যের কাছে ফিরেছে সে।

সৌজন্যকে কাছে পেয়েই শুরু হয়েছে সৌগুনের পুচুসোনার প্লানিং। বিগত এপিসোড সৌগুনের রোমান্টিক দৃশ্য দেখা গিয়েছে, যেটা দেখার জন্য রীতিমত অপেক্ষায় ছিল দর্শকেরা। এবার সেই রোমান্স বজায় রেখেই মাত্রা আরও বাড়ল। সিরিয়ালের একটি দৃশ্যে সৌজন্য গুনগুনকে বলছে, ‘এখন কিন্তু আমরা আর বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড নই, আমরা স্বামী স্ত্রী। পৃথিবীতে স্বামী স্ত্রী একে অপরের পরিপূরক। স্বামী স্ত্রীকে ভালবাসে আর স্ত্রী স্বামীকে ভালবাসে, এটাই সত‍্যি’।

সৌজন্যের মুখে এমন কথা শুনে লজ্জা পেয়েছে গুনগুন। এই দেখে সৌজন্য বলেছে, লজ্জা পাবার কিছুই নেই গুনগুন তুমি যথেষ্ট বড় হয়েছো। এবার তো আমাদের নিজেদের পুচুসোনা আনার পরিকল্পনা করতে হবে। এরপর একেঅপরকে জাপটে ধরে রোমান্সে ভেসেছে সৌগুন। সিরিয়ালের এই বিশেষ দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, পুচুসোনার প্রতি গুনগুনের একটা দারুন ভালোবাসা রয়েছে। সেটা অনেক আগে থেকেই বোঝা গিয়েছে। মিষ্টির পুচুসোনাকে নিজের কোল ছাড়া করতেই রাজি ছিল না সে। সেখান থেকেই শুরু হয়েছিল সমস্যার। তাই এবার নিজেদের পুচুসোনার প্লানিংয়ের কথা শুরু করেছে সৌজন্য।

Related Articles

Back to top button