বিনোদনভিডিওসিরিয়াল

সৌজন্যকে ছাড়া একমুহূর্ত নয়! পুচুসোনার জন্য শপিংয়ে পাশে চাই ক্রেজি, বরের কাছে আবদার গুনগুনের

সিরিয়াল প্রেমীদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো’(Khorkuto)। সিরিয়ালে বাড়ির লক্ষ্মী অর্থাৎ নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) আর তার ক্রেজি অর্থাৎ নায়ক সৌজন্যর চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy)। সিরিয়ালের তাদের জমজমাট কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়ে যান দর্শকরা।

টিভির পর্দায় গুনগুন সৌজন্যর রোম্যান্স দেখতে বসলে চোখ সরে না দর্শকদের। তাই টিভির পর্দায় সৌজন্য, গুনগুন মানেই সুপারহিট জুটি। দর্শকরাও ভালোবেসে তাদের নাম দিয়েছেন সৌগুন। এমনিতে প্রায় সারাবছরই খড়কুটোর মুখার্জী পরিবারে লেগেই থাকে একের পর এক উৎসবের আমেজ।


আর শীত পড়তেই তা যেন আরও নতুন মাত্রা পেয়েছে। তা সে সপরিবারে দার্জিলিং ভ্রমণ হোক কিংবা পাড়ার সকলে মিলে শীতকালীন খেলাধুলা হোক। সেইসাথে রয়েছে বড়দিনে সান্টা বুড়োর আগমনে টনিক খেয়ে উৎসবে মেতে ওঠা হোক সবেতেই এগিয়ে গুনগুনের শ্বশুরবাড়ির লোকজন।

দর্শকদের চাহিদা পূরণের কথা মাথার রেখে সিরিয়ালে প্রতিনিয়ত থাকছে নিত্যনতুন চমক। এবার সিরিয়ালে দেখানো হয়েছে ইতিমধ্যেই ৬ মাস পূর্ণ হয়েছে সেদিনের ছোট্টো পুচুসোনার। তাই সকলেই এখন প্লান করছে তা অন্নপ্রাশন করার। যদিও সে কথা প্রথমে কারও মনে ছিল না, এক গুনগুন ছাড়া।

এসবের মধ্যেই সিরিয়ালের ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পুচুসোনার অন্নপ্রাশনের জন্য এখন মেলা কাজ গুনগুনের। শ্বশুর বাড়ির সবাইকে নিয়ে সবাইকে নিয়ে শপিংয়ে যেতে চায় সে। কিন্তু সবার মধ্যে থেকেও বর সৌজন্য কে চোখে হারায় গুনগুন। তাই পুচুসোনার জন্য শপিংয়েও তার পাশে চাই ক্রেজিকেই।

Related Articles

Back to top button