বিনোদনভিডিওসিরিয়াল

আর লুকানো গেল না! দ্বিতীয় বিয়ের মণ্ডপেই সৌজন্যকে ভালোবাসি বলে দিন গুনগুন

বাংলা বিনোদনের একটা অবিচ্ছেদ্দ্য অংশ হল সিরিয়াল। আর জনপ্রিয় সিরিয়ালের তালিকায় একেবারে প্রথমদিকেই রয়েছে খড়কুটো (Khorkuto) সিরিয়াল। গুনগুন আর সৌজন্যের (Gungun-Soujanyo) জুটি একেবারে শুরু থেকেই নজর কেড়েছিল দর্শকের। দুজনেই দুজনের বিপরীত তবে ধীরে ধীরে সেই বৈপরীত্য মিটেছে। হাজারো রাগ আর অভিমানের বেড়াজাল ছাড়িয়ে একেঅপরের প্রেমে পড়েছে গুনগুন-সৌজন্য। তবে মনে ভালোবাসা থাকলেও সেকথা মুখে ফোটেনি তাই বিবাহ বিচ্ছেদ পর্যন্ত এগিয়েছে দুজনের সম্পর্ক।

তিল তিল করে ভালোবাসা দিয়ে গড়া সম্পর্ক কি আর কাগজের সই দিয়ে শেষ হয়! গুনগুন আর ব্যাবিনের বিবাহবার্ষিকীর দিনেই গুনগুনের বাবা তাঁর দ্বিতীয় বিয়ে ঠিক করেছে। রাগের বশে কোনো প্রতিবাদ না করে ড্যাডির সাথে চলে আসে গুনগুন। আর বিবাহবার্ষিকীর দিনেই ধুমধাম করে বার বিয়ের আয়োজন করেছেন গুনগুনের বাবা। তবে এই বিয়ে করার একেবারেই ইচ্ছা নেই গুনগুনের।

বিয়ে কিভাবে এড়ানো যেতে পারে সেটাই বাবাকে বারবার জিজ্ঞাসা করেছে। কিন্তু প্রতিবারই উত্তর মিলেছে আর কোনো উপায় নেই, বিয়ে এবার করতেই হবে। যদিও পুরোটাই কিন্তু কৌশিকবাবুর প্ল্যান সৌজন্য-গুনগুনকে এক করার। আর সেই প্ল্যানে কাজও হচ্ছে দিব্যি। গুনগুন ইতিমধ্যেই বুঝতে পেরেছে সৌজন্যকে ছেড়ে সে থাকতে পারবে না। সৌজন্যকেই ভালোবাসে সে।

দ্বিতীয় বিয়ের মণ্ডপে সৌজন্যকে দেখে নিজেকে আর সামলে রাখতে পারেনি গুনগুন। সৌজন্য অভিমানের সাথে সব সম্পর্ক শেষ হবার কথা বলতেই গুনগুন যেটা বলল সেটা শুনে একেবারে থ হয়ে গিয়েছি সৌজন্য। গুনগুন বলে, এই কথাটা তোমাকে এখনো বলা হয়নি। আই লাভ ইউ, আমি সত্যি ভালোবাসি তোমাকে’। আগামী পর্বের এই ছোট্ট প্রোমো দিয়েই শেষ হয়েছে আজকের পর্ব।

খড়কুটো Khorkuto গুনগুন সৌজন্য Gungun Soujanyo

সিরিয়ালের শেষে আগামীদিনের কিছুটা প্রি ক্যাপ হিসাবে দেখানো  হয়। সেই হিসাবেই এই দৃশ্য দেখানো হয়েছে। যেটা দেখে খড়কুটপ্রেমীদের মন ভরে গিয়েছে। এখন অপেক্ষা শুধু টিভির পর্দায় এই পর্ব দেখার। কথা মুখে আসার এই ভিডিও ক্লিপটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button