বিনোদনভিডিওসিরিয়াল

আদালতে গিয়েও গো হারা হেরেছে তিন্নি! আনন্দে আত্মহারা সৌগুন, সবার সামনেই বরকে আদর গুনগুনের

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই অবসর সময়ে সিরিয়াল দেখলে মন ভালো হয়ে যায় সকলেরই। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

তবে ইদানীং টিআরপি তালিকায় ধীরে ধীরে তলিয়ে যেতে শুরু করেছে এই সিরিয়াল। তার অন্যতম কারণ হল কনটেন্টের একঘেয়েমি। লাগাতার তিন্নি বনাম গুনগুন, সৌজন্যর রেষারেষি দেখে ক্লান্ত দর্শক। একথা সোশ্যাল মিডিয়ার পাতায় স্পষ্ট জানিয়েছেন নেটিজেনরা। যার স্পষ্ট ছাপ গিয়ে পড়ছে প্রত্যেক সপ্তাহের টিআরপি রেটিংয়ে।


সিরিয়ালে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) এবং সৌজন্য চরিত্রে রয়েছেন কৌশিক রায় (Koushik Roy)। অনান্য সিরিয়াল গুলির তুলনায় এই সিরিয়ালে নায়ক-নায়িকার সম্পর্ক একটু আলাদা। কারণ নায়ক,নায়িকা দুজনেই একে অপরের বিপরীত। তাই তাদের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া-ঝাটি, মন কষাকষি হলেও মিল হয়ে যায় পরক্ষণেই।


তাই দুজনের মধ্যে ঝগড়া, মান অভিমান হলেও চরম কঠিন পরিস্থিতিতেও একে অপরের হাতটা ধরে রাখে শক্ত করে। শুরু থেকেই টিভির পর্দায় গুনগুন সৌজন্যের রোম্যান্স দারুন পছন্দ দর্শকদের। তাই গুনগুন সৌজন্য মানেই সুপারহিট জুটি। ভক্তরা তাদের ভালোবেসে ডাকেন সৌগুন বলে।

 

বিগত কিছুদিন ধরেই দেখা যাচ্ছে বিয়ে নিয়ে চূড়ান্ত নোংরামি শুরু করে তিন্নি। তার জন্য আদালত অবধি যেতে হয় সৌগুনকে। কিন্তু প্রতি বারের মতো এবারও লাভের লাভ হয়নি কিছুই। মামলায় জয় হয়েছে সৌগুনেরই। এরপরেই বাড়ি ফিরে সৌজন্য গুনগুনকে আলাদা করে বলে তার ইচ্ছা করছে শুধু তারা দুজন ঘুরতে যাবে। এরপরেই দৌড়ে এসে বাড়ির সবার বরকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দিতে শুরু করে গুনগুন।

Related Articles

Back to top button