বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পরিচালকের সাথে ইকির মিকির খেলছে গুনগুন, কাজের ফাঁকেই মজার মুহূর্ত খড়কুটো পরিবারে

বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম একটি হল খড়কুটো (khorkuto)। ধীরে ধীরে পুরোনো ফর্মে ফিরছে খড়কুটো (khorkuto) সিরিয়াল। জনপ্রিয় সিঁড়ি বেয়ে ওপরে ওঠার পরেই বেশ কিছুটা নেমে যেতে হয়েছিল সিরিয়ালটিকে। তাছাড়া লকডাউনের জেরে দীর্ঘদিন বাড়ি থেকেই কাজ করতে হয়েছে এর সিরিয়ালের মানও নেমে গিয়েছিল খানিকটা। তবে সম্প্রতি সিরিয়ালের শুটিংয়ের অনুমতি মিলেছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সিরিয়ালের শুটিং।

সিরিয়ালের শুটিং চালু হওয়ায় বেশ খুশি হয়েছে সকল অভিনেতা অভিনেত্রী থেকে প্রযোজকেরাও। কারণ শুটিং যে শুধু কাজের জায়গা তা কিন্তু নয়। একসাথে কাজ করতে করতে গোটা একটা পরিবারের মত হয়ে পড়ে সকলে। তাছাড়া কাজের ফাঁকে আড্ডা খেলা তো রয়েছেই।

সম্প্রতি সিরিয়ালের কাজের ফাঁকে মজার মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী তৃণা সাহা। ভিডিওতে দেখা যাচ্ছে সিরিয়ালের কাজের ফাঁকে পরিচালকের সাথে বসে ‘ইকির মিকির চাম চিকির’ খেলছে গুনগুন অভিনেত্রী তৃণা সাহা। হ্যাঁ ঠিকই ধরেছেন সেই খেলা যেটা ছোটবেলায় আমরা সকলেই খেলেছি। তখন তো আর স্মার্টফোন বা টিভি ছিল না সেই সময় ‘ইকির মিকির’ থেকে শুরু করে ‘বাগদন্ডি খেলা’, ‘গানের লড়াই ‘ ইত্যাদি খেলা খেলতে অভ্যস্ত ছিলাম সকলেই।

ভিডিওতে শুধু তৃণাকেই নয় সাথে দেখা গিয়েছে সৌজন্যকেও। সৌজন্যকে ভিডিওর মাঝখানে এসে বলতে শোনা যাচ্ছে, ‘কোনো কাজ নেই ডিরেক্টার আর আর্টিস্ট শুটিং ফ্লোরে বসে গেম খেলছে’। ভিডিওটি শেয়ার করে তৃণা ক্যাপশনে লিখেছেন, ‘এই ভাবেই আমি আমার ছোটবেলার খেলা গুলোকে শুটিং সেটা খেলি। আর ডিরেক্টারকে খেলতে হয়। আপনাদের প্রিয় খেলা কোনটা ছিল?’

ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়ে পড়েছে। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ভিডিওটি দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ৯৩ হাজারেরও বেশি। গুনগুনের এমন কান্ড কারখানা দেখে নেটিজেনরা নানান মন্তব্যও করেছেন। একজনের মতে, ‘ডায়াবেটিস অ্যালার্ট! এটা কি মিষ্টি না?’ আরেক জন লিখেছেন, ‘কি কিউট’।

Related Articles

Back to top button