বিনোদনভিডিওসিরিয়াল

ঘুরতে যাওয়ার মজা নষ্ট! বাড়িতে পুলিশ, সৌজন্য চরিত্রহীন শুনেই ক্ষোভে ফেটে পড়ল গুনগুন

সিরিয়াল পাগল দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের বিষয়ে হল মেগা সিরিয়াল। তাই অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন অনেকেই। সেই কারণেই সিরিয়ালের পোকা দর্শকদের কাছে মন কেমনের একমাত্র ওষুধ হল সিরিয়াল। তাই সারাদিনের খাটাখাটনি শেষে পছন্দের টিভি সিরিয়ালে প্রিয় চরিত্রদের দেখে নিমেষে মন ভালো হয়ে যায় দর্শকদের। দর্শক মহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো’(Khorkuto)।

খড়কুটো সিরিয়ালে নায়িকা গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) অন্যদিকে নায়ক সৌজন্যর চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy)। মুখার্জী বাড়ির যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন সৌজন্যর খুনসুটি নিয়ে তৈরি এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হল পারিবারের সকল সদস্যদের মিলেমিশে একসাথে থাকার গল্প।

আর দর্শকদের কাছে গুনগুন সৌজন্য মানেই সুপারহিট জুটি। তাই দর্শকরা ভালোবেসে তাদের নাম দিয়েছেন সৌগুন। আসলে পর্দায় বিপরীত চরিত্রের মানুষ হয়েও একে অপরকে চোখে হারায় তারি। দর্শকরা ভালোবেসে তাদের নাম দিয়েছেন সৌগুন।আর তাদের এই সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করেন দর্শকরা।

ইতিমধ্যেই এই সিরিয়ালে দেখা গেছে তিন্নির ষড়যন্ত্রে ফের একবার ভাঙতে বসেছিল সৌগুনের সংসার। তবে নানান ঝামেলা ঝঞ্ঝাট শেষে ইতিমধ্যেই বিদায় নিয়েছে তিন্নি। আর তার পরেই নানান ঝড় ঝাপ্টা সামলে ফের একবার এক হয়েছে গুনগুন সৌজন্য সহ গোটা পরিবার। আর তিন্নি বিদায় হতেই গুনগুন সৌজন্যর জীবনে এসেছে খুশীর আমেজ। সেই আনন্দেই পরিবারের সবাই মিলে ঘুরতে যাওয়ার প্ল্যান করছে।

 

এদিকে সব গোছগাছ কমপ্লিট। এমন সময় ঘুরতে যাওয়ার আনন্দটাই মাটি করে মুখার্জী বাড়িতে হঠাৎ এসে হাজির হলেন পুলিশ অফিসার। আর এসে থেকেই তিনি সৌজন্য কে যা নয় তাই বলে অপমান করা শুরু করে দেন। এমনকি সৌজন্য কে চরিত্রহীন বলেও অভিযোগ করেন তিনি। আর এতেই ওই পুলিশ অফিসারের ওপর একেবারে ক্ষোভে ফেটে পড়ে গুনগুন।

Related Articles

Back to top button