বিনোদনভিডিওসিরিয়াল

সৌজন্যকে ভালোবাসে তিন্নি!মনের দুঃখে ক্রেজির বুকের মধ্যে মুখ গুঁজে কান্নায় ভেঙে পড়ল গুনগুন

অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন সকলেই।দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল স্টার জলসার ‘খড়কুটো'(Khorkuto । দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। মুখার্জী বাড়ির যৌথ পারিবারের প্রেক্ষাপটে গুনগুন সৌজন্যের লাভ স্টোরি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

এই সিরিয়ালে শুধুমাত্র নায়ক নায়িকা গুনগুন-সৌজন্যই (Gungun-Soujanyo) নয়, সিরিয়ালের একাধিক পার্শ্ব চরিত্রবান দর্শকমহলে সমান জনপ্রিয়। যা সাধারণত খুব কম সিরিয়ালের ক্ষেত্রেই দেখা যায়। তাই গুনগুন সৌজন্যের খুনসুটি ছাড়াও এই সিরিয়ালে থাকা একাধিক পজিটিভ চরিত্রের হাসি-ঠাট্টাই হল এই সিরিয়ালের অন্যতম ইউএসপি।

সিরিয়ালে নায়ক নায়িকা সৌগুন, চরিত্রের দিক থেকে একে অপরের থেকে একেবারে আলাদা। তবে তাঁদের মধ্যেও মান-অভিমান আর ঝগড়াঝাটি থাকলেও তা কখনই তাদের ভালোবাসাকে ছাপিয়ে যেতে পারেনি। তাই শত ভুল বোঝাবুঝির পরেও বারে বারে একে অপরের কাছেই ফিরে এসেছে তারা। সিরিয়াল সৌজন্য -গুনগুন বিয়ের পর সুখে শান্তিতে দাম্পত্য জীবন কাটাচ্ছে।

অন্যদিকে দুর্গাপুজোর আনন্দের মধ্যেই ধুমকেতুর মতোই হঠাৎ করে মুখার্জী বাড়িতে এসে হাজির হয় তিন্নি। সৌজন্য কে ভালোবাসে সে। কিন্তু এখন সৌজন্য গুনগুনের বিয়ে হয়ে গিয়েছে । আর সৌজন্যের বিয়ের পরেও তাকে ভুলতে পারছে না তিন্নি। দিনে দিনে সৌজন্যের প্রতি তিন্নির অবসেশন বেড়েই চলেছে। সম্প্রতি সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফে ভিডিও শেয়ার করা হয়েছে।

 

সেখানে দেখা যাচ্ছে মাঝরাতে যখন সৌগুন নিশ্চিন্তে ঘুমাচ্ছে। তিন্নি তখন সৌজন্য কে ফোন করে সুইসাইড করার কথা বলে ব্লাকমেইল করে। পাশে বসেই সবটা সবটা শুনে সৌজন্যের বুকের মধ্যে মুখ গুঁজে কান্নায় ভেঙে পড়ে গুনগুন। আর বলতে থাকে সে জানে সৌজন্য তিন্নি কে ভালো না বাসলেও তিন্নি তাকে ভালোবাসে। তাই তিন্নির প্রাণ দিয়ে দেওয়ার খবর জানতে পেরে কাঁদতে কাঁদতে সৌজন্য কে তার কাছেই পাঠিয়ে দেয় গুনগুন।

Related Articles

Back to top button