বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

স্যান্ডি সাহার সাথে উদ্যম নাচে মত্ত খড়কুটোর গুনগুন, ভাইরাল তৃণা সাহার ‘Sharara’ গানে নাচের ভিডিও

বাংলা টেলিভিশনের অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। ষ্টার জলসার খড়কুটো (Khorkuto) সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয় হয়েছেন তিনি। সিরিয়ালের গুনগুন আর সৌজন্যের কাহিনী বহু দর্শকদের মনে ধরেছে। যে কারণে বাস্তবেও বেশ জনপ্রিয় হয়ে লক্ষাধিক ফ্যান ফলোইং হয়েছে অভিনেত্রীর। মাঝে মধ্যেই অনুগামীদের সাথে ছবি থেকে ভিডিও শেয়ার করেন নেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

ভিডিওতে শুধু তৃণা নয় সাথে দেখা যাচ্ছে স্যান্ডি সাহাকেও (Sandy Saha)। স্যান্ডিকে চেনেন নিশ্চই! বাঙালি ইউটিউবার হিসাবে বেশ জনপ্রিয় স্যান্ডি। সোশ্যাল মিডিয়াতে কিভাবে ট্রেন্ডিংয়ে বজায় থাকতে হয় সেটা স্যান্ডি বেশ ভালো করেই জানে। তাই ভাইরাল হতে যেকোনো কিছু করতেও আটকায় না সে। কালবৈশাখী ব্যানার্জী থেকে শুরু করে বাদাম কাকিমা সব রূপেই দেখা গিয়েছে স্যান্ডিকে। আর এবার গুনগুন অভিনেত্রী তৃণার সাথে দেখা গেল স্যান্ডিকে।

সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে তৃণা ও স্যান্ডি দুজনকে একসাথে নাচতে দেখা যাচ্ছে। ফাইভ ষ্টার হোটেলে আয়োজন করা হয়েছিল এক পার্টির। সেখানেই  বলিউডের গান ‘সারারা সারারা’তে নাচতে শুরু করেছেন দুজনে। ঝলমলে সাদা টপ আর কালো রঙের প্যান্ট পরে দেখা যাচ্ছে তৃণাকে। অন্যদিকে স্যান্ডিকে দেখা যাচ্ছে টিশার্ট আর প্যান্ট পরে নীল রঙের জ্যাকেটে।  করার পরই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই প্রশংসা করেছেন দুজনের নাচের। আবার কেউ ট্রোল করেছেন, তবে সেসবে পাতা দেননি স্যান্ডি বা তৃণা কেউই। আসলে বর্তমানে নেটপাড়ায় ট্রোলিংয়ের সংখ্যাটা অনেকটাই বেড়ে গিয়েছে। পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় ট্রোলিং। আর সেলিব্রিটি হলে তো আর কথাই নেই! তারাই হল প্রথম টার্গেট।

প্রসঙ্গত, ‘খড়কুটো’ সিরিয়াল শুরুর সময় যতটা জনপ্রিয় ছিল বর্তমানে তার অনেকটাই হারিয়েছে। একসময় সৌজন্য গুনগুন বলতে অজ্ঞান ছিল দর্শকেরা। টিআরপি রিপোর্টেও সেটা বোঝা জেট প্রথম তিনে নাম থাকত। কিন্তু একেরপর এক নতুন মোড় আর গল্পের মূল ট্র্যাক থেকে সরে যাওয়ার কারণে হু হু করে কমেছে জনপ্রিয়তা। সম্প্রতি সম্প্রচারের সময়টাও বদলে গিয়েছে। আগামী ১০ই জানুয়ারি থেকে সন্ধে নয় দুপুরে ২.৩০ থেকে দেখা যাবে খড়কুটো।

Related Articles

Back to top button